বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল অটোভ্যান, চালকসহ নিহত ২

সংগৃহীত ছবি

বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল অটোভ্যান, চালকসহ নিহত ২

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতীতে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছে।

আজ শনিবার (৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২ টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে উপজেলার সল্লা এলাকায় ১৩ নং ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।  

নিহতেরা হলেন উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের গোহালিয়াবাড়ী গ্রামের মৃত শুক্কুর আলীর ছেলে আব্দুস ছাত্তার (৩৫) এবং একই ইউনিয়নের কুর্শাবেনু গ্রামের মৃত আব্দুল হকের ছেলে আব্দুল মমিন (৩৬)। এদের মধ্যে আব্দুস ছাত্তার অটোভ্যান চালক ও আব্দুল মমিন অটোভ্যানের যাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সল্লা এলাকায় ঢাকাগামী হানিফ পরিবহন নামে একটি বাসকে অজ্ঞানামা একটি গাড়ি চাপ দেয়। এর ফলে নিয়ন্ত্রণ হারিয়ে হানিফ পরিবহনটি সামনে থাকা অটোভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেী অটোভ্যান চালক ও এর যাত্রী মারা যায়। এ খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে এবং বাসটিকেও জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, দুর্ঘটনার বিষয়টি নিহত পরিবারকে জানানো হয়েছে। পরে আইনি প্রক্রিয়া শেষে নিহত দুইজনের মরদেহ  পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

news24bd.tv/SHS