বাংলাদেশের মানুষকে কষ্টে রাখাই বিএনপি-জামায়াতের কাজ: আইনমন্ত্রী 

আইনমন্ত্রী আনিসুল হক - সংগৃহীত

বাংলাদেশের মানুষকে কষ্টে রাখাই বিএনপি-জামায়াতের কাজ: আইনমন্ত্রী 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, যতদিন পর্যন্ত জঙ্গি সংগঠনগুলো আছে, বিএনপি-জামায়াত তাদেরকে মদদ দিয়ে যাচ্ছে, ততদিন পর্যন্ত আমাদেরকে সাবধানে থাকতে হবে।

আজ শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের বনগজ গ্রামের একটি খালের উপর ৫ কোটি ৭৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত প্রায় ৯৭ মিটার দীর্ঘ একটি সেতুর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

পরে সেতু উদ্বোধন উপলক্ষে স্থানীয় ঈদগাহ মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, দেশের উন্নয়নমূলক মেগা প্রকল্প পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, টেলিভিশন চ্যানেলসহ গুরুত্বপূর্ণ প্রকল্প ও স্থাপনাগুলোতে নাকি সন্ত্রাসী হামলার ঝুঁকি রয়েছে, পত্রিকায় খবর বের হয়েছে। এরপর তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, বিএনপি-জামায়াতের কাজই হচ্ছে বাংলাদেশের মানুষ যেন কষ্টে থাকে, সেইরকম একটা ব্যবস্থা করা।

তিনি আরও বলেন, তারা ২০১৪ সালের নির্বাচনের সময় আগুন সন্ত্রাস করেছে। ২০১৮ সালের নির্বাচনে বিএনপি-জামায়াত নির্বাচনে মনোনয়ন বাণিজ্য করেছে। মানি লন্ডারিংয়ের মাধ্যমে টাকা বিদেশে পাচার করেছে। ২০২৪ সালের নির্বাচনেও তারা সেই রকম একটি ষড়যন্ত্র করেছে।

বাংলাদেশের মানুষের কাছে তারা ভোটের জন্য আসে না। তারা মনে করে বিদেশি মুরুব্বিদের কাছে কান্নাকাটি করার পরে তারা পেছনের দরজায়, তলের দিকের দরজা দিয়ে তাদেরকে কেউ ক্ষমতায় বসাতে পারে কিনা, সেই অপচেষ্টায় লিপ্ত হওয়া।

এ সময় আইনমন্ত্রীর সঙ্গে ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌরসভার মেয়র ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজলসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

news24bd.tv/SHS