‘এরশাদের রেখে যাওয়া আমানত খেয়ানত করেছেন কাদের-চুন্নু’

মোহাম্মদপুর টাউন হলে কেন্দ্রীয় ছাত্রসমাজের প্রতিনিধি সভায় বক্তব্য দিচ্ছেন জাতীয় পার্টি মহাসচিব কাজী মামুনুর রশিদ

‘এরশাদের রেখে যাওয়া আমানত খেয়ানত করেছেন কাদের-চুন্নু’

অনলাইন ডেস্ক

দ্বাদশ জাতীয় নির্বাচনে পার্টির সাবেক চেয়ারম্যান ও সাবেক মহাসচিব জাতীয় পার্টির (জাপা) ভরাডুবি ঘটিয়েছেন বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব কাজী মামুনুর রশিদ। জিএম কাদের এবং চুন্নু এরশাদের রেখে যাওয়া আমানত খেয়ানত করেছেন বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার দুপুরে মোহাম্মদপুর টাউন হলে কেন্দ্রীয় ছাত্রসমাজের প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন। প্রতিনিধি সভায় বক্তব্য দেন এরশাদের পুত্র রাহগীর আল মাহি সাদ এরশাদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, শফিকুল ইসলাম সেন্টু, গোলাম সারোয়ার মিলন, সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম হাফিজ, ভাইস চেয়ারম্যান ইয়াহিয়া চৌধুরী, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহাজাদা প্রমুখ।

 

কাজী মামুনুর রশিদ বলেন, এরশাদের মৃত্যুর পর যিনি দায়িত্ব গ্রহণ করেছিলেন তার ব্যর্থতার কারণে পার্টি আজ ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে। দ্বাদশ জাতীয় নির্বাচনে পার্টির সাবেক চেয়ারম্যান ও সাবেক মহাসচিব দলটির ভরাডুবি ঘটিয়েছেন। এই বিপর্যয়ের হাত থেকে পার্টিকে রক্ষা করার জন্য রওশন এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেছেন।

জাপা মহাসচিব বলেন, জিএম কাদের এবং চুন্নু এরশাদের রেখে যাওয়া আমানত খিয়ানত করেছে।

তারা মোনাফেক, মিথ্যাবাদী এবং ওয়াদা বরখেলাপকারী। এই মোনাফেকদের পার্টির সকলের সর্বসম্মতিক্রমে রওশন এরশাদ দল থেকে অব্যাহতি দিয়েছেন। বেইমানদের স্থান জাতীয় পার্টিতে নেই।

‘জিএম কাদের নিজ স্বার্থে দলের স্বার্থকে বিসর্জন দিয়েছেন। শুধু তার স্ত্রীকে এমপি করার জন্য দেশে লাখো নেতাকর্মীদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। নিজেকে জনবন্ধু হিসেবে অ্যাখ্যা দেওয়া জিএম কাদের দেশবাসীর কাছে প্রতারক হিসেবে চিহ্নিত হয়েছেন’, যোগ করেন তিনি।

আরও পড়ুন: ১১ জনই যথেষ্ট, ৫০ জন থেকে লাভ নেই: চুন্নু

আরও পড়ুন:  জাতীয় পার্টির বিষয়ে মানুষের ধারণা ভালো নয় : জি এম কাদের

news24bd.tv/তৌহিদ