পুনম পান্ডে মারা যাননি, নিজের মৃত্যুর গুজব কেন ছড়িয়েছিলেন ?

পুনম পান্ডের এই সেই পোস্ট-স্টারডাস্ট ফাইল ছবি

পুনম পান্ডে মারা যাননি, নিজের মৃত্যুর গুজব কেন ছড়িয়েছিলেন ?

অনলাইন ডেস্ক

শুক্রবার ( ২ ফেব্রুয়ারি)  পুনমের ম্যানেজার অভিনেত্রীর ইনস্টা প্রোফাইল থেকে একটি পোস্ট করেন। সেই পোস্টে জানানো হয়, জরায়ু ক্যানসারে পুনমের মৃত্যু হয়েছে। ভারত ও বাংলাদেশের অধিকাংশ মিডিয়া খবরও প্রকাশ করে যে এই বলিউড অভিনেত্রী মারা গেছেন।  
কিন্তু পুনম পান্ডে শুক্রবার রাতেই ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তা দিয়ে জানান,  তিনি বেঁচে আছেন।

মূলত জরায়ু ক্যানসার নিয়ে সচেতনতা তৈরি করতেই মৃত্যুর খবরটি ছড়িয়েছেন।

আরও পড়ুন:বলিউড অভিনেত্রী পুনম পান্ডে মারা গেছেন
নেটিজনদের মধ্যে অধিকাংশ দাবি করছেন, পুনমের এই 'নোংরা' গিমিকের জন্য কঠিন আইনি পদক্ষেপ গ্রহণ করা উচিত। সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা পুনমের জেল হওয়ার দাবি জানিয়েছেন। সূত্র, স্টারডাস্ট ও এইসময়।

 
ভিডিও বার্তায় পুনম বলেন, ‘যাঁরা আমার জন্য চোখের জল ফেলেছেন, তাঁদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমি আপনাদের আঘাত করে একান্তভাবে দুঃখিত। আমার উদ্দেশ্য এমন একটা বিষয়ে কথা বলা, যাতে মানুষ আতঙ্কিত হয়ে ওঠেন, ভাবতে বাধ্য হন। জরায়ুমুখ ক্যানসার নিয়ে কেউ কথা বলেন না। ’
পুনম আরও বলেন, ‘আমি আমার মৃত্যু লুকিয়েছি, মিথ্যে বলেছি। অত্যধিক মাত্রায় সেটি প্রভাবিত করেছে। কিন্তু হঠাৎ করেই মানুষ জরায়ুমুখ ক্যানসার নিয়ে কথা বলছেন। বিশ্বাস করুন, এটা মানুষের প্রাণ কেড়ে নেয় চুপিসারে। এই রোগ নিয়ে কথা বলা প্রয়োজন। ’

২০১৩ সালে ‘নাশা’ দিয়ে বলিউডে পুনমের অভিষেক হয়। ২০১১ সালে ভারত বিশ্বকাপ ক্রিকেটের শিরোপা জিতলে নগ্ন হওয়ার ঘোষণা দিয়ে হইচই ফেলে দিয়েছিলেন পুনম পান্ডে। টেন্ডুলকার-ধোনিরা বিশ্বকাপ জিতলে নিজের ওই অবস্থান থেকে সরে আসেন পুনম।
পুনম পান্ডে এরিমধ্যে ‘গসিপ কুইন’ নামেও খ্যাতি কুড়িয়েছেন। বলিউড প্রযোজক ও পরিচালক করণ জোহর বলেন, পুনম নিজেরই ক্ষতি করছেন মিথ্যা বলে। একদিন তার কথা কেউ বিশ্বাস করবে না , যদি কখনো বিপদে পড়ে সত্যিও বলে।  
news24bd.tv/ডিডি 
 

এই রকম আরও টপিক