তাড়াশে ট্রিপল মার্ডার: নিহতদের টাকা-স্বর্ণালঙ্কার ও জমির দলিল জব্দ

তাড়াশে ট্রিপল মার্ডার: নিহতদের টাকা-স্বর্ণালঙ্কার ও জমির দলিল জব্দ

আব্দুস সামাদ সায়েম, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের তাড়াশে আর্থিক দ্বন্দ্বের কারণে আপন ভাগ্নের হাতে নির্মমভাবে খুন হন মামা-মামী ও মামাতো বোন। পরিবারটির অন্য কোনো সদস্য বেঁচে না থাকায় নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ সব মালামাল জব্দ করেছে পুলিশ।

শনিবার পুলিশের একটি টিম নিহত বিকাশ সরকারের বাড়িতে গিয়ে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও জমির দলিলসহ তাদের সমস্ত মামলামাল জব্দ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান, বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্না সরকার ও তাদের একমাত্র মেয়ে তার পারমিতা সরকার তুষিকে গলা কেটে হত্যা করা হয়।

পরিবারের তিনজন সদস্যদের মধ্যে তিনজনই নির্মম হত্যাকাণ্ডের শিকার হওয়ায় তাদের সম্পত্তির পরবর্তী মালিক কে হবেন এনিয়ে যেন কোনো দ্বন্দ্ব না হয় সে কারণে বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্না সরকার ও মেয়ে তুষির সম্পত্তির দলিল, মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ তাদের ব্যক্তিগত সকল মালামাল জব্দ করা হয়েছে। জব্দ মালামাল যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে আদালতে পাঠানো হবে। আদালতই সিদ্ধান্ত নেবেন পরিবারটির সম্পত্তির মালিক কে হবেন। আদালতের নির্দেশনা মোতাবেক পরবর্তীতে প্রকৃত মালিককে সব বুঝিয়ে দেওয়া হবে।
তবে কী পরিমাণ নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও কত বিঘা জমির দলিল জব্দ করা হয়েছে তা প্রকাশ করতে অপারগতা প্রকাশ করেন এই কর্মকর্তা।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পৌর শহরের বারোয়ারী বটতলা মহল্লার নিজ বাড়ির তিন তলা ফ্লাট স্কুলছাত্রী পারমিতা সরকার তুষি, তার বাবা বিকাশ সরকার, মা স্ত্রী স্বর্ণা সরকারের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ওইদিন রাতেই তুষির মামা সুকোমল চন্দ্র সাহা বাদী হয়ে তাড়াশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরেই হত্যাকারী বিকাশ সরকারের ভাগ্নে রাজীব কুমারকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। আর্থিক দ্বন্দ্বের কারণে রাজীব কুমার ভৌমিক একাই তিনজনকে রড দিয়ে আঘাত এবং হাসুয়া দিয়ে গলা কেটে তিনজনকে হত্যা করেছে বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক