ফুলবাড়ীতে ভুট্টা খেত থেকে ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

ক্ষতবিক্ষত লাশটি এভাবেই পড়ে ছিল ভুট্টা খেতে - নিউজ টোয়েন্টিফোর

ফুলবাড়ীতে ভুট্টা খেত থেকে ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ভুট্টা খেত থেকে এক ব্যক্তির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এখন পর্যন্ত অজ্ঞাত ব্যক্তির পরিচয় সনাক্ত করা যায়নি। ঘটনা তদন্তে সিআইডির একটি টিম ঘটনাস্থলে আসছে বলে জানা গেছে।

আজ শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার বড়ভিটা ইউনিয়নের পশ্চিম ধনীরাম এলাকায় একটি ভুট্টা খেত মরদেহটি উদ্ধার করা হয়।

ভুট্টা খেতের মালিক শাহ আলম জানান, শনিবার দুপুরে গবাদি পশুর ঘাস সংগ্রহের জন্য একদল নারী তার ভুট্টা খেতে গেলে অজ্ঞাত মরদেহটি দেখতে পান। পরে তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসে।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হন। ঘটনা জানাজানি হলে মুহূর্তের মধ্যে শতশত উৎসুক জনতার সেখানে ভীর জমায়।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, ভুট্টা খেতে পাওয়া অজ্ঞাত পরিচয় মরদেহটির পরনে ট্রাউজারসহ লুঙ্গি এবং গায়ে লাল ও বাদামি রঙের একটি সোয়েটার ছিল। সুরতহালের সময় মরদেহটির গলাকাটা এবং মুখমণ্ডলের চামড়াগুলো তুলে ফেলা অবস্থায় পাওয়া গেছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য রাতে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে।

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) মো. রুহুল আমিন জানান, মৃত ব্যক্তির পরিচয় এখনো সনাক্ত করা যায়নি। রংপুর থেকে সিআইডির একটি টিম গাইবান্ধা থেকে কুড়িগ্রামের উদ্দেশে রওনা দিয়েছে। তারা তথ্য উদ্ধারে সহায়তা করবে।

news24bd.tv/SHS