‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র চ্যাম্পিয়ন নীলা

শাম্মি ইসলাম নীলা

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র চ্যাম্পিয়ন নীলা

অনলাইন ডেস্ক

অনুষ্ঠিত হয়ে গেল ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০২৩’-এর আসর। গত ২৮ জানুয়ারি মুন্সীগঞ্জের মানা বে ওয়াটার পার্কে বসেছিল এই প্রতিযোগিতার চূড়ান্ত আসর। এবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০২৩’ এর বিজয়ী হয়েছেন ফ্যাশন ইনফ্লুয়েন্সার, মডেল ও টিকটকার শাম্মি ইসলাম নীলা।

প্রথম রানার-আপ হয়েছেন আকলিমা আতিকা কণিকা ও দ্বিতীয় রানার-আপ শাকিরা তামান্না।

২০ প্রতিযোগীর মধ্যে থেকে পাঁচ বিচারক নির্বাচন করেন এবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০২৩’।

বিজয়ী নীলা বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন মিস ওয়ার্ল্ডের ৭১তম আসরে। এবারের মূল আয়োজনটি হবে ভারতে। এই আসরে যোগ দিতে আগামী ১৮ ফেব্রুয়ারি দিল্লি যাবেন নীলাসহ বিভিন্ন দেশের বিজয়ী সুন্দরীরা।

আগামী ৯ মার্চ ভারতে অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড-২০২৩’ প্রতিযোগিতা।

'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' চ্যাম্পিয়ন শাম্মি ইসলাম নীলার জন্ম এবং বেড়ে ওঠা ঢাকায়। দুই ভাই-বোনের মধ্যে ২৩ বছর বয়সী নীলা বড়। রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বিবিএতে পড়াশোনা করছেন তিনি। ছোটবেলা থেকেই তার ইচ্ছা ছিল ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার। তিন বছর ধরে মডেলিং করছেন। ফ্যাশন আর বিউটি নিয়ে কয়েকটি বাংলাদেশি ব্র্যান্ডের সঙ্গে ইনফ্লুয়েন্সার হয়ে নিয়মিত কাজ করছেন তিনি। ফেসবুক, ইনস্টাগ্রাম আর টিকটক তিন সামাজিক যোগাযোগ মাধ্যমেই জনপ্রিয় নীলা জানিয়েছেন, তিনি ভবিষ্যতে মডেলিং ও অভিনয় করতে চান। পাশাপাশি প্রাণীদের অধিকার রক্ষায় কাজ করবেন।

'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' জয়ের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান, সবার আগে ভালো মানুষ আর সবার ভালো লাগার মানুষ হতে চান তিনি।

আয়োজক প্রতিষ্ঠান এরিস্টক্রাট ইভেন্টস জানায়, এবারের আসরের জন্য ২০২৩ সালের সেপ্টম্বর থেকে প্রতিযোগিরা রেজিস্ট্রেশন শুরু করেন। প্রায় তিন হাজার প্রতিযোগী নাম লেখান এই প্রতিযোগিতায়। সেখান থেকে ৫০০ প্রতিযোগীকে বাছাই করা হয়। দ্বিতীয় দফা বাছাইয়ে বাদ পড়েন আরও ২০০ জন প্রতিযোগী। তাদের ঢাকায় এনে অডিশন নেওয়া হয়। পরে ৩০০ থেকে বাছাই করা ২০ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয় ক্যাম্প। তারপরই ২৮ জানুয়ারি বসে গ্র্যান্ড ফিনালের আসর।

আরও পড়ুন: শাবনূরকে নিয়ে যা বললেন নায়ক রিয়াজ

এবারের গ্র্যান্ড ফিনালেতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন বরেণ্য অভিনেতা আফজাল হোসেন, অভিনেত্রী তানিয়া আহমেদ, বিউটি এক্সপার্ট কানিজ আলমাস খান, পরিচালক রায়হান রাফি ও ফটোগ্রাফার রফিকুল ইসলাম রাফ।

'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'-এর ভিডিও দেখুন এখানে

news24bd.tv/TR 

সম্পর্কিত খবর