এবার পুনমকাণ্ডে বেজায় চটেছেন একতা, যে বার্তা দিলেন

পুনম-একতা

এবার পুনমকাণ্ডে বেজায় চটেছেন একতা, যে বার্তা দিলেন

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী পুনম পান্ডে মারা গেছেন এমন খবরে একতা কাপুর, কঙ্গনা রানাউত থেকে শুরু করে বহু বলিউড তারকা শোক প্রকাশ করেছিলেন। কিন্তু পুনমের জীবিত ঘোষণার পরপরই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সেগুলো সরিয়ে নিতে দেখা গেছে। একই সঙ্গে পুনমের কাণ্ডে বেজায় চটেছেন অনেক তারকা।

শনিবার নিজেকে ‘জীবিত’ ঘোষণার পর পর সামাজিক যোগাযোগমাধ্যমে পুনমকে নিয়ে শুরু হয় নানা আলোচনা সমালোচনা।

হাজার হাজার মানুষ ধিক্কার দিতে থাকেন। মৃত্যু নিয়ে এ ধরনের ‘প্রচার’ মোটেও ভালো চোখে দেখছেন না নেটিজন কিংবা বিনোদন দুনিয়ার সংশ্লিষ্ট ব্যক্তিরা। একটি কোম্পানির হয়ে এমন প্রচারণায় অংশ নেওয়ায় ওই কোম্পানি ও পুনমের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তুলছেন অনেকে।  

পুনমের জীবিত হওয়ার খবরে প্রযোজক, নির্মাতা একতা কাপুর বলেন, ‘এটার নাম সচেতনতা? সরকারের উচিত তোমার এবং ওই সংস্থার বিরুদ্ধে কড়া আইনি পদক্ষেপ নেওয়া।

এক ভিডিও বার্তায় রাখি সাওয়ান্ত বলেন, ‘পুনম যা করেছেন, খুব ভুল করেছেন। শুধুই ভুল নয়। অন্যায়ও করেছেন। এভাবে সাধারণের অনুভূতি নিয়ে খেলার কোনো অধিকার নেই তাঁর। তিনি সাংবাদিকদের হেনস্তা করেছেন। অনুরাগীদের আহত করেছেন। বলিউড শোকস্তব্ধ এ রকম খারাপ খবরে। এগুলো করার কোনো অধিকার নেই। উদ্দেশ্য যতই মহৎ হোক, এ ধরনের সস্তা প্রচার পুনম না করলেও পারতেন। ’

গত শুক্রবার পুনমের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর মৃত্যুর খবর প্রচার করা হয়। পরে তাঁর ম্যানেজারের বরাতে ভারতের শীর্ষ সংবাদমাধ্যমগুলোতে পুনমের মৃত্যুর খবর আসে। এতে বলা হয়, জরায়ু ক্যানসারে আক্রান্ত হয়ে ৩২ বছর বয়সী এই অভিনেত্রী মারা গেছেন।

এর পরদিন শনিবার ইনস্টাগ্রাম থেকে ভিডিও পোস্ট করে পুনম ঘোষণা করেন, তিনি জীবিত! ২৪ ঘণ্টা ধরে কেন তিনি নিজের মৃত্যুর নাটক সাজিয়েছেন; খোলাসা করলেন সে বিষয়েও! ভিডিওতে পুনম জানালেন, জরায়ুমুখের ক্যানসার নিয়ে নারীদের সচেতন করাই ছিল তাঁর উদ্দেশ্য। এ জন্য নিজের মৃত্যুর নাটক সাজিয়ে ভারতব্যাপী সবার দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছিলেন!

এদিকে শনিবার দুপুরে আরও দুটি ভিডিও পোস্ট করেন পুনম। মৃত্যুর খবর চাউর হওয়ায় যাঁরা আঘাত পেয়েছেন, তাঁদের কাছে ক্ষমা প্রার্থনাও করেন এই বিতর্কিত মডেল ও অভিনেত্রী।

আরও পড়ুন: 'পদাতিক' সিনেমায় এআই দিয়ে চমক সৃজিতের

প্রসঙ্গত, ২০১৩ সালে ‘নাশা’ দিয়ে বলিউডে পুনমের অভিষেক হয়। ২০১১ সালে ভারত বিশ্বকাপ ক্রিকেটের শিরোপা জিতলে নগ্ন হওয়ার ঘোষণা দিয়ে হইচই ফেলে দিয়েছিলেন পুনম পান্ডে। টেন্ডুলকার-ধোনিরা বিশ্বকাপ জিতলে নিজের ওই অবস্থান থেকে সরে আসেন পুনম। পুনম পান্ডে এরিমধ্যে ‘গসিপ কুইন’ নামেও খ্যাতি কুড়িয়েছেন।

news24bd.tv/TR 


 

এই রকম আরও টপিক