অ্যাম্বুলেন্সে করে অপহরণের চেষ্টা, ঠাকুরগাঁওয়ে গ্রেপ্তার ৬

আটক ৬ আসামি - নিউজ টোয়েন্টিফোর

অ্যাম্বুলেন্সে করে অপহরণের চেষ্টা, ঠাকুরগাঁওয়ে গ্রেপ্তার ৬

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে অ্যাম্বুলেন্সে করে সুমনা পারভীন (২৮) নামে এক নারীকে অপহরণের চেষ্টায় ছয় অপহরণকারীকে গ্রেপ্তার করেছে ঠাকুরগাঁও থানা পুলিশ। গতকাল রাতে সদর উপজেলার বেগুনবাড়ী ইউনিয়নের বান্দিগড় বালাপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থারার অফিসার ইনচার্জ এ বিএম ফিরোজ ওয়াহিদ।

পুলিশ জানায়, সুমনা পারভীন পঞ্চগড় জেলার দেবীগঞ্জ ভাউলাগঞ্জ রোডের পল্লীবিদ্যুৎ শাখায় বিলিং সহকারী পদে কর্মরত।

গত চার মাস ধরে ভাড়া বাসা থেকে অফিস যাওয়ার সময় পার্শ্ববর্তী সোনাহার সরকার পাড়া গ্রামের সহিদুল ইসলামের ছেলে সৌমিক আহাম্মেদ (৩০) তাকে উত্যক্ত করে আসছিলেন। বিয়ের প্রস্তাব দেওয়া ছাড়াও, প্রস্তাবে রাজি না হলে তাকে অপহরণের হুমকি দেওয়া হয়। সুমনা পরিবারের কাছে বিষয়টি জানালে বাড়ির লোকজন তার বিয়ের জন্য পাত্রের সন্ধান শুরু করেন।

এরপর গত শুক্রবার সুমনা কর্মস্থল থেকে বাড়ি ঠাকুরগাঁওয়ের বালাপাড়া বান্দিগড়ে আসেন।

সুমানার বিয়ের কথা জানার পর ওই দিন সন্ধায় সৌমিক রায় ৬ জনকে নিয়ে একটি অ্যাম্বুলেন্সযোগে সুমনার বাড়িতে গিয়ে তাকে জোরপূর্বক অপহরণের চেষ্টা করে। এসময় তার পরিবার ও আশপাশের লোকজন গিয়ে সেই ছয়জনকে আটক করে থানায় খবর দেয়।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, অপহরণের চেষ্টায় ছয়জনের নাম উল্লেখ এবং আরও ১০/১২ জন অজ্ঞাত করে একটি মামলা করা হয়েছে। আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

news24bd.tv/SHS