এপিক গ্রুপের বনভোজনে কর্মীদের অসুস্থতা নিয়ে সংবাদের প্রেক্ষিতে বক্তব্য

এপিক গ্রুপের বনভোজনে কর্মীদের অসুস্থতা নিয়ে সংবাদের প্রেক্ষিতে বক্তব্য

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ আদমজী ইপিজেডে গত ০১ ফেব্রুয়ারি এপিক গ্রুপের বাৎসরিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এপিক এর সূচনা থেকে সর্বদা আন্তর্জাতিক কমপ্লায়েন্স অনুযায়ী কর্মীবান্ধব পরিবেশ এবং স্বাস্থ্য ও কর্মক্ষেত্রে সব ধরণের সুরক্ষা নিশ্চিত করেছে।

এবছরও বাৎসরিক অনুষ্ঠান উপলক্ষ্যে উন্নত মানের খাবার, স্টেজ, টয়লেট এবং আসন ব্যবস্থাসহ আনুষঙ্গিক কার্যক্রম গ্রহণ করা হয়। এই অনুষ্ঠানের মাধ্যমে নিজ কর্মীদের বিনোদন ও সুপ্তপ্রতিভা প্রকাশের প্রয়াস নেয়া হয় যেখানে জাতীয় পর্যায়ের শিল্পীরাও উপস্থিত ছিলেন।

বার্ষিক অনুষ্ঠানে সরবরাহকৃত খাবার সরবরাহের পর কিছুসংখ্যক কর্মী অনুষ্ঠানস্থলে না খেয়ে বাড়ীতে নিয়ে যায় এবং রাতে খায়। এরপর কিছুসংখ্যক কর্মী ডায়রিয়া এবং বমি হয় বলে জানায়। তৎক্ষণাৎ এপিক ম্যানেজমেন্ট অসুস্থ কর্মীদের উন্নত চিকিৎসা ব্যবস্থাসহ কার্যকরী পদক্ষেপ গ্রহণ করে।

প্রতিবছরের ন্যায় এবারও আমাদের সর্বদা বিশ্বস্ত এবং আন্তর্জাতিক মানের খাদ্য সরবরাহকারী প্রতিষ্ঠানের মাধ্যমে খাবারের ব্যবস্থা করা হয়।

এই প্রতিষ্ঠানটি অতীতেও বাৎসরিক অনুষ্ঠানসহ ঈদ এবং অন্যান্য অনুষ্ঠানে খাবার সরবরাহ করে আসছে, যেখানে কখনো কোন ধরণের অভিযোগ উত্থাপিত হয়নি।

সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির সুপারিশ অনুযায়ী কার্যকরী ব্যবস্থা গ্রহণসহ ভবিষ্যতে এ ধরণের ঘটনার পুনরাবৃত্তি না হয় সে ব্যাপারে আমরা বদ্ধ পরিকর।

গ্রুপের পক্ষ থেকে জানানো হয়, বর্তমান পরিস্থিতিতে এপিক ম্যানেজমেন্ট সকলের সুচিকিৎসা নিশ্চিতসহ যেকোন পরিস্থিতিতে সকল কর্মীদের পাশে থাকতে বদ্ধপরিকর।

উল্লেখ্য মজুরি বৃদ্ধি, বৈশ্বিক মুদ্রাস্ফীতি এবং অন্যান্য চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও, বাংলাদেশে আমরা ২২,০০০ কর্মীর কর্মসংস্থানের ব্যবস্থা করেছি। কর্মীদের নিত্যপ্রয়োজন ও অনুরোধগুলি পূরণ করার জন্য এপিক গ্রুপ সদা তৎপর এবং সর্বাগ্রে অগ্রাধিকার দিয়ে থাকে।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর