দুর্বৃত্তের চেতনানাশকে স্বামীর মৃত্যু, স্ত্রী আইসিইউতে 

হতভাগা দম্পতি

দুর্বৃত্তের চেতনানাশকে স্বামীর মৃত্যু, স্ত্রী আইসিইউতে 

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে দুর্বৃত্তের দেওয়া চেতনানাশক ওষুধে মৃত্যু হলো বৃদ্ধ রতন কুমার দাসের (৭০)। শনিবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এদিকে তার স্ত্রী কনিকা রানী দাস (৬০) মৃত্যুশয্যায়।

এর আগে শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাতে রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের আহলাদিপুর গ্রামের নিজ বাড়িতে ঢুকে রতন কুমার দাস ও তার স্ত্রীকে অজ্ঞান করে স্বর্ণালংকার লুট করে দুর্বৃত্তরা।

রতন কুমার দাস শহীদওহাবপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং তার স্ত্রী স্থানীয় মধুপুর ছকিরন নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

এ ব্যাপারে কথা হলে রতন কুমার দাসের ছোট ভাই নান্টু দাস বলেন, আমার বড় ভাইয়ের ছেলে-মেয়েরা পড়াশোনা ও কর্মক্ষেত্রের কারণে ঢাকায় থাকে। বাড়িতে ভাই ও ভাবি দুজনেই থাকেন। শুক্রবার সন্ধ্যায় ভাই-ভাবির সঙ্গে আমাদের কথা হয়।

এরপর তারা তাদের ঘরের দরজা বন্ধ করে দেন।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে এক শিক্ষার্থীর মা তার সন্তানকে প্রাইভেট পড়াতে নিয়ে এসে দেখেন ঘরের দরজা খোলা। তিনি ঘরে ঢুকে তাদের খাটের ওপর অজ্ঞান অবস্থায় দেখতে পান। পরে তিনি আমাদের খবর দিলে আমরা গিয়ে ভাই-ভাবিকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে রাত ১১টার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক ভাইকে মৃত ঘোষণা করেন। ভাবি ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।

নান্টু দাস আরও বলেন, আমাদের ধারণা সংঘবদ্ধ কোনো অজ্ঞান পার্টির সদস্যরা পূর্বপরিকল্পিতভাবে তাদের ঘরে ঢুকে অজ্ঞান করে স্বর্ণালংকার লুট করেছে। এ ঘটনায় আমাদের পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে দোষীদের গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক