উপজেলা নির্বাচনের প্রচারণায় ছবি ব্যবহারে মাশরাফীর মানা

ড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা।

উপজেলা নির্বাচনের প্রচারণায় ছবি ব্যবহারে মাশরাফীর মানা

অনলাইন ডেস্ক

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণায় তার ছবি ব্যবহার না করার অনুরোধ জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা।

শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে নিজের ফেসবুক পেজে পোস্ট দিয়ে তিনি এই অনুরোধ করেন।

আগামী এপ্রিল মাসের শেষ সপ্তাহ থেকে মে মাসের শেষ সপ্তাহের মধ্যে উপজেলা পরিষদ নির্বাচন শেষ করতে চায় বলে জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এমন অবস্থায় নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার সম্ভাব্য অনেক প্রার্থী মাশরাফীর ছবি ব্যবহার করে এরই মধ্যে পোস্টার টাঙিয়েছেন।

ব্যাপারটি নিয়ে ফেসবুকে মাশরাফী লেখেন, আসন্ন উপজেলা নির্বাচনে আপনারা নড়াইল সদর ও লোহাগড়া উপজেলা নির্বাচনে যারা অংশগ্রহণ করবেন সবাইকে সাধুবাদ ও শুভকামনা জানাই। যদি দলীয় প্রতীক না থাকে তাহলে দায়িত্বশীল পদে থেকে আমি কোনো প্রার্থীকেই সমর্থন জানাতে অপারগতা প্রকাশ করছি। আপনারা নিজেদের জনপ্রিয়তা কাজে লাগিয়ে নির্বাচন করে বিজয়ী হবেন সেটা আশা রাখি।

তিনি আরও লেখেন, বাংলাদেশ আওয়ামী লীগ প্রাচীনতম ও বৃহৎ একটি সংগঠন।

জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং দলকে ভালোবেসে " বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী'র" ছবি আপনাদের প্রচারণার প্যানা, লিফলেট, পোস্টারে ব্যবহার করবেন। উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক না থাকলে আমার ছবি, বা সমর্থনে কোনো লেখা আপনাদের প্রচারণায় ব্যবহার না করার জন্য বিশেষ অনুরোধ রাখছি। আমি আপনাদের সকলের, কোনো ব্যক্তি বিশেষের নই।

আরও পড়ুন: মেট্রোরেল চলাচল বন্ধ

আরও পড়ুন: মেট্রোর চাকা ঘুরল, ভেতরে ২ ঘণ্টা আটকা ছিল যাত্রীরা

news24bd.tv/তৌহিদ