ল্যাবএইড ক্যান্সার হাসপাতালের বিশেষ আয়োজন

সংগৃহীত ছবি

আজ বিশ্ব ক্যান্সার দিবস

ল্যাবএইড ক্যান্সার হাসপাতালের বিশেষ আয়োজন

নিউজ টোয়েন্টিফোর হেলথ

আজ (৪ ফেব্রুয়ারি) বিশ্ব ক্যান্সার দিবস। এ উপলক্ষে ক্যান্সার রোগীদের কিছুটা আনন্দ দিতে ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার আয়োজন করে বিশেষ অনুষ্ঠানের।

দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যে ছিল ক্যান্সার রোগীদের দিয়ে ছবি আঁকার কর্মশালা। এতে প্রশিক্ষক হিসেবে অংশ নেন চিত্রশিল্পী সোহাগ পারভেজ।

তিনি রোগীদের উদ্দেশ্যে বলেন, রঙ মানুষের মনকে প্রশান্তি দেয়, আঁকাআঁকির ফলে আনন্দদায়ক যে অনুভূতির সৃষ্টি হয় তা একজন মানুষকে ভালো রাখতে সাহায্য করে।

এদিকে ছবি আঁকতে পেরে খুশি হাসপাতালের ক্যান্সারের চিকিৎসা নেওয়া রোগীরাও।

এরপর দ্বিতীয় ভাগে ক্যান্সার যুদ্ধে সুস্থ হওয়া রোগীরা তাদের বাস্তব অভিজ্ঞতা, চিকিৎসা সংক্রান্ত অনুভূতি শেয়ার করেন। শেষে চিকিৎসকগণ ক্যান্সারবিষয়ক সচেতনতামূলক পরামর্শ এবং গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীমসহ হাসপাতালের ক্লিনিক্যাল অনকোলজি বিভাগের সিনিয়র, জুনিয়র কনসালটেন্ট, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা।

সাকিফ শামীম বলেন, ল্যাব এইড ক্যান্সার হাসপাতালে ক্যান্সারের আন্তর্জাতিক মানের চিকিৎসা হয়। সময় নষ্ট না করে যত দ্রুত সম্ভব ক্যান্সারের উপযুক্ত চিকিৎসা গ্রহণ করুন। নিজে ও পরিবার নিয়ে সচেতন হোন, সুস্থ থাকুন।

news24bd.tv/health

এই রকম আরও টপিক