অস্ত্র ঠেকিয়ে পাওনা টাকা আদায়ের চেষ্টা, পাওনাদার গ্রেপ্তার

উদ্ধারকৃত অস্ত্র

অস্ত্র ঠেকিয়ে পাওনা টাকা আদায়ের চেষ্টা, পাওনাদার গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

পাওনা টাকা দিতে বিলম্ব করলে পিস্তল তাক করে ভয় দেখানো এক যুবককে অস্ত্র-গুলিসহ নোয়াখালীর সদর উপজেলা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মোহাম্মদ হাছান (২৯) উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের সুর্যনারায়নবহর গ্রামের মো.হানিফের ছেলে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) আসামিকে নোয়াখালী ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে জেল হাজতে প্রেরণ করে। এর আগে গত শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে পূর্ব চরমটুয়া ইউনিয়নের সুর্যনারায়নবহর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

 

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের সুর্যনারায়নবহর গ্রামের মোহাম্মদ হাছান একই এলাকার মো. সোহেল (৩৪) নামে এক ব্যক্তির মধ্যে টাকা পয়সার লেনদেন ছিল। শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে সোহেলের কাছে হাসান পাওনা টাকা চায়। তখন সোহেল টাকা দিতে বিলম্ব করলে হাসান তাকে লক্ষ্য করে পিস্তল তাক করে। ওই সময় সোহেলের চিৎকারে স্থানীয় লোকজন ধাওয়া করে হাছানকে আটক করে।

পরবর্তীতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পিস্তল ও ৬ রাউন্ড গুলি জব্দ তালিকা মূলে আসামি আটক করে থানায় নিয়ে আসে।

নোয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সুধারাম মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিকে আদালতে সোপর্দ করা বিচারক তাকে কারাগারে পাঠান।

news24bd.tv/SC