রিয়ালের নিশ্চিত জয় কাড়লেন আতলেতিকোর লরেন্তে 

ইনজুরি সময়ে গোলের পর উদযাপনে মার্কোস লরেন্তে - টুইটার

রিয়ালের নিশ্চিত জয় কাড়লেন আতলেতিকোর লরেন্তে 

অনলাইন ডেস্ক

গত কয়েক মৌসুম ধরেই শেষ সময়ে প্রতিপক্ষের জয় বা পয়েন্ট ছিনিয়ে নেওয়া অভ্যাসে পরিণত করেছে রিয়াল মাদ্রিদ। চলতি মৌসুমে তো বেশ কয়েকবার এই কীর্তি দেখিয়েছে রিয়াল। তবে গতকাল রাতে লা লিগায় নগরপ্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদ শেষ সময়ের গোলে কেড়ে নিলো লস ব্লাঙ্কোসদের নিশ্চিত জয়। ইনজুরি সময়ে মার্কোস লরেন্তে গোল করে জয় ছিনিয়ে নেয় স্বাগতিকদের।

মাদ্রিদ ডার্বিতে গতকাল ভিনিসিয়ুস জুনিয়রের ইনজুরির কারণে শেষ মুহূর্তে রিয়াল একাদশে সুযোগ পান ব্রাহিম ডিয়াজ। তার গোলেই ম্যাচের ২০ মিনিটে লিড নেয় রিয়াল। এই গোলে স্বাগতিকরা ছিল জয়ের পথেই। তবে শেষ বাঁশি বাজার ১ মিনিট আগে রিয়ালদের বুকে শেল হয়ে আঘাত হানে লরেন্তের গোল।

ফলে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে মাদ্রিদের ক্লাব দুটি।

চলতি মৌসুমে আতলেতিকোর দেওয়া হতাশা উপহার নিয়ে এই প্রথম ছাড়ল না রিয়াল। শেষ দেখায় গত জানুয়ারিতে ডিয়েগো সিনিওনের শিষ্যদের কাছে ৪-২ গোলে হেরে কোপা দেল রে থেকে বিদায় নেয় লস ব্লাকোসরা। এর আগে লিগ ম্যাচেও আতলেতিকোর কাছে হেরেছে রিয়াল।

এই ড্রয়ের পরেও রিয়াল অবশ্য আছে পয়েন্ট টেবিলের শীর্ষে। ২৩ ম্যাচ খেলে কার্লো আনচেলত্তির দলের পয়েন্ট ৫৮। সমান ম্যাচ থেকে ৫৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে জিরোনা, ৫০ পয়েন্ট নিয়ে তিনে বার্সেলোনা। চার নম্বরে থাকা আতলেতিকোর পয়েন্ট ৪৮।

news24bd.tv/SHS