১১তম দিনে কত আয় করলো হৃতিকের 'ফাইটার'

সংগৃহীত ছবি

১১তম দিনে কত আয় করলো হৃতিকের 'ফাইটার'

অনলাইন ডেস্ক

হৃতিক রোশন অভিনীত 'ফাইটার' সিনেমাটি দ্বিতীয় সপ্তাহান্তে বেশ ভালোই আয় করেছে। সিনেমাটি মুক্তির পর দ্বিতীয় শনিবার ব্যবসায় প্রায় ৯০ শতাংশ বৃদ্ধি পায়। শনিবারের পর রোববারও বেড়েছে সেই আয়।

স্যাকনিল্কের একটি রিপোর্টে জানানো হয়েছে, ১১তম দিনে এই সিনেমাটি বক্স অফিসে ১৩ কোটি রুপি আয় করেছে।

ফলে ভারতীয় বক্স অফিসে বর্তমানে ফাইটার সিনেমার মূল আয় গিয়ে দাঁড়িয়েছে ১৭৫.৭৫ কোটিতে! বিশ্বজুড়ে এটি প্রায় ৩০০ কোটি রুপি ঘরে তুলে ফেলেছে।

আরও পড়ুন: ১৩০ কোটির গণ্ডি টপকে গেছে হৃতিকের 'ফাইটার' 

গত ২৫ জানুয়ারি যখন 'ফাইটার' সিনেমা। মুক্তির প্রথম দিনে ২২.৫ কোটি রুপি আয় করেছিল। তারপর দ্বিতীয় দিনে সেটা বেড়ে হয় ৩৯.৫ কোটি।

এরপর শনি রবি সেই আয়ের পরিমাণ বেশ খানিকটা কমে দুদিনেদাঁড়ায়,  ২৭.৫ এবং ২৯ কোটি। এরপর সোম, মঙ্গল এবং বুধবার বক্স অফিসে যথাক্রমে ৮, ৭.৫ এবং ৬.৫ কোটি রুপি আয় করে। বৃহস্পতিবার এবং শুক্রবার সেটা আরও কমে হয় ৬ এবং ৫.৭৫ কোূপ। তবে শনিবার আসতেই বাড়ে আয়ের পরিমাণ। এদিন ১০.৫ কোটি আয় করে 'ফাইটার'। রোববার সেটা বেড়ে হয় ১৩ কোটি। ফলে এখন এই সিনেমার মোট আয় ১৭৫.৭৫ কোটি রুপি।

আরও পড়ুন: চতুর্থ দিনে বক্স অফিসে কত আয় করলো 'ফাইটার'  

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এটি একটি এরিয়াল অ্যাকশন মুভি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার, অনিল কাপুর, প্রমুখ। গত বছরও একই দিনে মুক্তি পেয়েছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত 'পাঠান'।

news24bd.tv/TR