সত্যিই কি ঢাকায় আসছেন শাহরুখ?

শাহরুখ খান

সত্যিই কি ঢাকায় আসছেন শাহরুখ?

অনলাইন ডেস্ক

বলিউডের ‘কিং খান’ খ্যাত অভিনেতা শাহরুখ খান। বাংলাদেশেও বহু ভক্ত রয়েছে জনপ্রিয় এই অভিনেতার। বাংলাদেশি শাহরুখ ভক্তদের এবার বড় সুখবর জানা গেল। প্রিয় অভিনেতা ঢাকায় আসছেন।

এর আগে ২০১০ সালে প্রথম বাংলাদেশে আসেন শাহরুখ খান। ওই সময় সঙ্গে ছিলেন রানি মুখার্জি, অর্জুন রামপালসহ অনেকেই। এরপর কেটে গেছে অনেকগুলো বছর।

দেশের একটি গণমাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন অন্তর শোবিজ এর কর্ণধার স্বপন চৌধুরী বলে দেশের কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশিত হয়।

আরও পড়ুন: গ্র্যামি অ্যাওয়ার্ড জিতলেন শঙ্কর মহাদেবন ও জাকির হুসেন!

স্বপন চৌধুরীর উদ্ধৃতি দিয়ে আরও বলা হয়, শাহরুখ ভক্তদের প্রতি খেয়াল রেখে আবার তাকে ঢাকায় নিয়ে আসার পরিকল্পনা করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই আবার ঢাকায় আসছেন শাহরুখ।

আরও পড়ুন: ১১তম দিনে কত আয় করলো হৃতিকের 'ফাইটার'

তবে জানা গেছে, শাহরুখ খানের ঢাকায় আসার বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি। এখনো তার শিডিউল নেওয়া হয়নি। ফলে বিষয়টি প্রাথমিক পর্যায়ে রয়েছে। ফলে শাহরুখ ঢাকায় আসছেন কি না, তা জানতে অপেক্ষায় থাকতে হবে।  

খবরটি কীভাবে ছড়াল- এমন প্রশ্নের জবাবে গণমাধ্যমে স্বপন চৌধুরী বলেন, ‘আমাকে জিজ্ঞাসা করা হয়েছিল, শাহরুখ খানকে আনবেন? আমি 'হ্যাঁ' বলেছি। এরপর থেকে অনেকেই আমাকে ফোন করছেন। বিষয়টি নিয়ে আমি আপাতত কোনো কথা বলতে চাচ্ছি না। ’

news24bd.tv/TR  

এই রকম আরও টপিক