নরসিংদীতে অস্ত্র ঠেকিয়ে ডাকাতি, গ্রেপ্তার ৭ 

র‍্যাবের হাতে আটক ডাকাত দলের সদস্যরা - নিউজ টোয়েন্টিফোর

নরসিংদীতে অস্ত্র ঠেকিয়ে ডাকাতি, গ্রেপ্তার ৭ 

নরসিংদী প্রতিনিধি 

নরসিংদীতে ডাকাত দলের ছয় সদস্য ও লুণ্ঠিত মালামাল কেনা ব্যক্তিসহ সাতজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দ পুলিশ (ডিবি)। গতকাল রোববার দিনব্যাপী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

গ্রেপ্তার হয়েছেন শেখ ফরিদ (৩৫), আবুল কাশেম (৪২), নূরুল ইসলাম (২৯), মোক্তার হোসেন (৪৪), আল আমিন (২৯),রাজিব (২২) ও শিপন চন্দ্র সূত্রধর (৩৪)।

তারা সবাই নরসিংদী জেলার বাসিন্দা।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, গত ২৬ জানুয়ারি শুক্রবার রাতে জেলার শিবপুর থানার যশোর ইউনিয়নের দেবালেরটেক গ্রামের মেজবাহ উদ্দিন মেজুর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। সাতজনের ডাকাতদল বারান্দার গ্রিল কেটে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি থেকে ১৯ লাখ টাকা, ১৬ ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল নিয়ে যায়। এসময় ডাকাতরা নগদ টাকাসহ ৫৩ লাখ ৩৬ হাজার টাকার মালামাল নিয়ে যায়।

পরে এ ঘটনায় মামলা হলে পুলিশ অভিযানে নামে। রোববার জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ছয় ডাকাত ও লুণ্ঠিত মালামাল কেনার অভিযোগে শিপন নামে একজনকে গ্রেপ্তার করে।

এসময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, নগদ ৫ লাখ ২৩ হাজার ৫০০ টাকা, গলিত স্বর্ণ ১৭.৫২ গ্রাম, একটি পাইপগান ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

news24bd.tv/SHS