নাটোরে মোবাইল চোর চক্রের মূলহোতাসহ ৫ জন গ্রেপ্তার 

গ্রেপ্তার মোবাইল চোর চক্রের সদস্যরা - র‍্যাব

নাটোরে মোবাইল চোর চক্রের মূলহোতাসহ ৫ জন গ্রেপ্তার 

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়া থেকে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের মূলহোতা মো. সম্রাট খাঁসহ (২৪) পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গতকাল রোববার রাতে সিংড়া উপজেলার খাগড়বাড়িয়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার আসামিরা হলেন সিংড়া উপজেলার খাগরবাড়িয়া এলাকার মো. হাছান খাঁর ছেলে মূলহোতা মো. সম্রাট খাঁ (২৪), একই এলাকার মো. দেলোয়ার খানের ছেলে মো. রিদয় খান(২৫), মৃত কালু খাঁর ছেলে মো. জনি খান (২৮), মৃত গোলজার খাঁর ছেলে মো. হাছান খাঁ এবং উপজেলার পাঁচবাড়ীয়া এলাকার মৃত আক্কাস আলীর ছেলে মো. রানা শেখ (২০)।

র‍্যাব নাটোর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে  রাতে নাটোর জেলা সিংড়া উপজেলার খাগড়বাড়িয়া গ্রামে একটি অভিযান পরিচালনা করে র‍্যাব। এসময় ওই এলাকা থেকে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের মূলহোতা মো. সম্রাট খাঁসহ পাঁচজন আসামিকে গ্রেপ্তার করে এবং তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল, দুটি সিমকার্ড জব্দ করে।

জব্দ করা মোবাইল ফোন নাটোর জেলার বিভিন্ন থানা এলাকা থেকে অজ্ঞাতনামা চোর চক্রের সদস্যদের সহায়তায় চুরি করে বিক্রির জন্য নিজেদের কাছে রেখেছে বলে সাক্ষীদের সামনে স্বীকার করেন গ্রেপ্তার আসামিরা।

এ ঘটনায় সিংড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়েছে।

news24bd.tv/SHS