মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ |

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৫

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৫

গাজীপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে পাঁচ ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে আটজন। আজ সোমবার সকালে গাজীপুর সদরের রাজেন্দ্রপুর হালডুবা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের একজন মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মিজানুর রহমান (৫০)। তিনি সেনাবাহিনীতে সার্জেন্ট পদে চাকরি করতেন।

গাজীপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম বলেন, গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকা থেকে বাসটি বাংলাবাজার যাচ্ছিল। রাজেন্দ্রপুর হালডুবা এলাকায় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি লেগুনার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে অপর একজনের মৃত্যু হয়।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, দুর্ঘটনাস্থল থেকে ছয়জনকে এই হাসপাতালে আনা হয়। তাঁদের মধ্যে চারজন হাসপাতালে আনার আগেই মারা যান। রাতুল (১৮) নামের একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আহত ব্যক্তিদের মধ্যে দুলালকে (৪৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত খাইরুল (৪০), খলিল (৪০) ও নিশান আহমেদকে (২৮) শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য