মাদরাসা ছাত্রকে শিক্ষকের পিটুনি, জানতে গেলে পরিবারকেও মারধর

মাদরাসা শিক্ষকের পিটুনিতে আহত শিক্ষার্থী - নিউজ টোয়েন্টিফোর

মাদরাসা ছাত্রকে শিক্ষকের পিটুনি, জানতে গেলে পরিবারকেও মারধর

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে শ্রেণিকক্ষে দুষ্টুমি করায় ১২ বছরের এক মাদরাসা ছাত্রকে বেত দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিষ্ঠানের শিক্ষকের বিরুদ্ধে। বিষয়টি জানতে গেলে দরজা বন্ধ করে রুমের ভেতর আটকে পরিবারের আরও চার সদস্যকে ওই শিক্ষকের নেতৃত্বে গণপিটুনি দেয় এলাকাবাসী। পরে ট্রিপল নাইনে কল পেয়ে আহতদের উদ্ধার করে পুলিশ।

গতকাল রোববার বিকেলে ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়নের পশ্চিম মাইজপাড়া আদর্শ হাফেজিয়া মাদরাসায় এ ঘটনা ঘটে।

স্বজনরা জানায়, রোববার দুপুরে বন্ধুদের সঙ্গে দুষ্টুমি করে মাদারীপুর শহরের কুকরাইল এলাকার আবির। বিষয়টিতে ক্ষিপ্ত হয়ে যান ডাসার উপজেলার পশ্চিম মাইজপাড়া আদর্শ হাফেজিয়া মাদরাসার শিক্ষক ফকির মোক্তারুজ্জামান। পরে দুই শিক্ষার্থীর সহযোগিতায় নাজেরা বিভাগের শিক্ষার্থী আবিরের হাত-পা চেপে ধরে বেত দিয়ে বেদম পিটিয়ে আহত করার অভিযোগ ওঠে শিক্ষকের ওই বিরুদ্ধে। ভয়ে পালিয়ে বাড়িতে চলে আসে আবির।

বিষয়টি জানতে বিকেলে মাদরাসায় যায় আবিরের পরিবারের সদস্যরা। এসময় তাদের একটি রুমের ভেতর আটকিয়ে রাখা হয়। পরে অভিযুক্ত শিক্ষকের নেতৃত্বে আবিরের বাবাসহ আরও চারজনকে গণপিটুনি দেয় এলাকাবাসী। জরুরি সেবা ট্রিপল নাইনে কল পেয়ে আহতদের উদ্ধার করে পুলিশ।

রাত সাড়ে ১১টার দিকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয় শিক্ষার্থীসহ পরিবারের পাঁচজনকে। আহতদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

এ ঘটনায় মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০ জনের নামে মামলা করেছে ভুক্তভোগীর পরিবার। পরে অভিযান চালিয়ে মূল অভিযুক্ত মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের ধরতে অভিযান চলছে।

প্রসঙ্গত, অভিযুক্ত মাদরাসা শিক্ষক ফকির মোক্তারুজ্জামানের বাড়ি বাগেরহাটের রামপালে। একবছর আগে ওই মাদরাসায় শিক্ষক হিসেবে যোগদান করেন তিনি।

news24bd.tv/SHS  

এই রকম আরও টপিক