স্বামী অভিষেককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে যা বললেন ঐশ্বরিয়া 

স্বামী অভিষেককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে যা বললেন ঐশ্বরিয়া 

অনলাইন ডেস্ক

বচ্চন পরিবারের ছেলে অভিষেক বচ্চনের ৪৮তম জন্মদিন ছিল সোমবার। জন্মদিনে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসলেন জুনিয়র বচ্চন। বলিউডের এই অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন শ্বেতার বচ্চন। এছাড়া শুভেচ্ছা জানান স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনও।

গত কয়েক মাস ধরে মায়ানগরীতে গুঞ্জন, বচ্চন পরিবারে সদস্যদের নাকি একে অপরের সঙ্গে বনিবনা হচ্ছে না একেবারেই। এর মাঝেই স্বামীকে জন্মদিনের শুভেচ্ছায় শান্তি চেয়ে নিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া।

সোমবার মেয়ে আরাধ্যার সঙ্গে তাঁদের দু’জনের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘‘অনেক শুভেচ্ছা জন্মদিনের। তোমার এই জন্মদিনে জীবনে আনন্দ, খুশি, স্থৈর্য্য, শান্তি কামনা করছি।

ঈশ্বর তোমার মঙ্গল করুন। ’’ অনেকেই অবশ্য ধরে নিয়েছিলেন, এবার হয়তো অভিষেককে শুভেচ্ছা জানাবেন না অভিনেত্রী। তবে সকলকে ভুল প্রমাণ করে সুখী দাম্পত্যের ছবি তুলে ধরলেন ঐশ্বরিয়া। অবশ্যই মেয়ে আরাধ্যার সঙ্গে।  

গত বছর নভেম্বরে ৫০-এ পা দেন ঐশ্বরিয়া রাই বচ্চন। অভিনেত্রীর জন্মদিনের উদ্‌যাপন খুবই ফিকে। তাঁর জন্মদিনে পাশে দেখা যায়নি অভিষেক বচ্চনকে। সারাদিন শেষে সন্ধ্যাবেলা দায়াসারাভাবেই পোস্ট দিয়ে স্ত্রীকে স্রেফ ‘শুভ জন্মদিন’ লিখে পোস্ট দিয়েছিলেন জুনিয়র বচ্চন। এবার অভিষেকের জন্মদিনের গোটা বচ্চন পরিবারের তরফ থেকে শুভেচ্ছাবার্তা এসেছে।

গত কয়েক মাস ধরে শোনা যাচ্ছে, শ্বশুরবাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে মায়ের কাছেই এখন থাকছেন নায়িকা। তবে পরিবারের তরফ থেকে এ নিয়ে কোনও মন্তব্য করা হয়নি। যেন জল্পনা খানিকটা জিইয়ে রাখছেন তারা।

news24bd.tv/TR