জাহানারা জামানের ৭ম মৃত্যুবার্ষিকী পালিত

রাজশাহীতে বিভিন্ন কর্মসূচিতে শ্রদ্ধার সাথে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সহধর্মিণী মরহুমা জাহানারা জামানকে স্মরণ করা হয়েছে।

জাহানারা জামানের ৭ম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে বিভিন্ন কর্মসূচিতে শ্রদ্ধার সাথে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সহধর্মিণী মরহুমা জাহানারা জামানকে স্মরণ করা হয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে মরহুমা জাহানারা জামানের ৭ম মৃত্যুবার্ষিকী স্মরণে কাদিরগঞ্জে তাঁর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

প্রথমে মরহুমা জাহানারা জামানের সমাধিতে পরিবারের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনসহ পরিবারের সদস্যরা। এরপর মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সিটি কর্পোরেশনের কাউন্সিলর-কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।

 

আরও পড়ুন: মিয়ানমারের ঘটনায় শেখ হাসিনার সঙ্গে কথা বললেন ভারতের অজিত দোভাল

শ্রদ্ধার্ঘ্য অর্পণ শেষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় স্মৃতিচারণ করে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি শাহীন আকতার রেণী, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. মাওলানা মুহা. বারকুল্লাহ বিন দুরুল হুদা।

এছাড়া দিবসটি স্মরণে কুরআনখানি, বাদ জোহর নগরীর সকল মসজিদে দোয়া মাহফিল ও বিভিন্ন স্থানে গরীব ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

news24bd.tv/ab