মাদারীপুরে ব্যবসায়ীর পা ভেঙে দেওয়ার ঘটনায় আটক ৭

মাদারীপুরে ব্যবসায়ীর পা ভেঙে দেওয়ার ঘটনায় আটক ৭

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে প্রকাশ্যে বালু ব্যবসায়ীর দুই পা ভেঙে দেওয়ার ঘটনার মূল পরিকল্পনাকারী সাইফুল সরদারসহ সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে রাজধানীর ডেমরা থানার মিরপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ ও জেলার গোয়েন্দা পুলিশের সদস্যরা।

মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে ভারপ্রাপ্ত পুলিশ সুপার কামরুল ইসলাম সংবাদ সম্মেলনে জানান, নির্বাচনি সহিংসতা নয়, এলাকার আধিপত্য নিয়েই ব্যবসায়ী হোসেন সরদারকে পিটিয়ে আহত করে সাইফুল ও তার সঙ্গীরা। পরে এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্তরা।

এদিকে, হোসেন সরদারের উপর হামলার ঘটনায় ১৪ জনের নামে মামলা দায়ের করেন ভুক্তভোগীর পরিবার। পরে দফায় দফায় অসহায় পরিবারকে হুমকি দিয়ে আসছে অভিযুক্তরা। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। হামলায় জড়িত বাকিদের ধরতে চলছে অভিযান।

পাশাপাশি তদন্ত করে শিগগিরই আদালতে অভিযোগপত্র দেওয়ার কথা জানায় পুলিশ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে খোয়াজপুর-টেকেরহাট বাজারের একটি দোকান থেকে টেনেহিঁচড়ে বের করে নিয়ে আসা হয় বালু ব্যবসায়ী হোসেন সরদারকে। স্বেচ্ছাসেবক লীগ খোয়াজপুর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সাইফুল সরদারের নেতৃত্বে পিটিয়ে হোসেনের দুই পা ভেঙে ফেলা হয় বলে অভিযোগ উঠেছে। প্রথমে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতাল, পরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক