পানি উন্নয়ন বোর্ডে চাকরি, আবেদন করুন দ্রুত

প্রতীকী ছবি

পানি উন্নয়ন বোর্ডে চাকরি, আবেদন করুন দ্রুত

অনলাইন ডেস্ক

সম্প্রতি বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) রাজস্ব খাতভুক্ত একটি পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে ১৬তম গ্রেডে ২৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আজই আবেদনের শেষ দিন।

পদের নাম: রাজস্ব সার্ভেয়ার
পদসংখ্যা: ২৮
যোগ্যতা: এসএসসি বা সমমান পাসসহ কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অন্যূন সার্ভে ফাইনাল পাস।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

যেসব জেলার প্রার্থীদের আবেদনের প্রয়োজন নেই: জামালপুর, নড়াইল, মাদারীপুর, সিরাজগঞ্জ, মানিকগঞ্জ, ঝালকাঠি, গোপালগঞ্জ, পটুয়াখালী ও বরিশাল। তবে এতিমখানা নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী সব জেলার প্রার্থীরা আবেদনের যোগ্য হিসেবে বিবেচিত হবেন।

বয়সসীমা
১ জানুয়ারি ২০২৪ তারিখে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সের উচ্চসীমা ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের পাউবোর ক্যারিয়ার-সংক্রান্ত ওয়েবসাইটে রেজিস্ট্রেশনের পর ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপত্র দাখিল ও পরীক্ষার ফি পরিশোধের বিস্তারিত নিয়মাবলি একই ওয়েবসাইটে পাওয়া যাবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। প্রয়োজনে অফিস চলাকালে হটলাইন নম্বরে (০২-২২২২৩০৩০৩) যোগাযোগ করা যেতে পারে।

আবেদন ফি
অনলাইনের মাধ্যমেই পরীক্ষার ফি বাবদ অফেরতযোগ্য ২০০ টাকা পরিশোধ করতে হবে।

আবেদনের শেষ সময়: ৭ ফেব্রুয়ারি ২০২৪, বিকেল ৪টা পর্যন্ত।

news24bd.tv/TR