রোম্যান্স নয়, বানশালির ছবিতে কোন চরিত্রে অভিনয় করবেন রণবীর! 

রণবীর কাপুর-সঞ্জয়লীলা বানশালি

রোম্যান্স নয়, বানশালির ছবিতে কোন চরিত্রে অভিনয় করবেন রণবীর! 

অনলাইন ডেস্ক

ফের জুটি বাঁধছেন বলিউড তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। সঞ্জয়লীলা বানশালির আগামী ছবিতে দেখা যাবে রণবীর-আলিয়া ও ভিকিকে। ছবির নাম 'লভ অ্যান্ড ওয়ার'।

রণবীর-আলিয়ার জুটি বাঁধার খবরে উচ্ছ্বসিত তাদের অনুরাগীরা।

এই ছবিতে আলিয়ার সঙ্গে আরও একবার রোম্যান্স করতে দেখা যাবে রণবীরকে, তারা ভুল ভাবছেন।

পিঙ্কভিলার প্রতিবেদন সূত্রে খবর, এই ছবিতে ধূসর চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। অর্থাৎ তথাকথিত হিরো নন, রণবীরের চরিত্রটিকে একটু জটিল ভাবেই তুলে ধরবেন বানশালি। এই চরিত্রে মনস্তাত্বিক জটিলতাও উঠে আসবে।

আর এই চরিত্রে অভিনয়ের জন্য প্রয়োজন ব্যতিক্রমী অভিনয় দক্ষতা। আর সেটা রণবীরের রয়েছে। আর নিজের কেরিয়ারে প্রথমবার নায়কোচিত গ্ল্যামার ছেড়ে এ ধরনের চরিত্রে অভিনয় করতে চলেছেন রণবীর।

জানা যাচ্ছে, 'লভ অ্যান্ড ওয়ার' ছবিতে যুদ্ধের প্রেক্ষাপটে ত্রিকোণ প্রেমের গল্প বানাবেন বানশালি। গতমাসেই বিশেষ পোস্টে ছবির কাস্টিং-এর কথা ঘোষণা কর হয়েছে নির্মাতাদের তরফে।

আরও পড়ুন: ১২ বছরের দাম্পত্যের ইতি টানলেন এষা-ভরত

ইতোমধ্যেই লভ অ্যান্ড ওয়ার'-এর প্রি প্রোডাকশনের কাজ শুরু হয়েছে বলে খবর, ২০২৪-এই শ্য়ুটিং শুরু হবে এই ছবির। ২০২৫-এ ক্রিসমাসে মুক্তি পাবে রণবীর-আলিয়া-ভিকির 'লভ অ্যান্ড ওয়ার'।  

প্রসঙ্গত 'ব্রহ্মাস্ত্র'র পর দ্বিতীয়বার একসঙ্গে কাজ করতে চলেছেন রণবীর-আলিয়া। অন্যদিকে ভিকি কৌশলের সঙ্গে আলিয়া ও রণবীর দুজনেই দ্বিতীয়বার কাজ করতে চলেছেন। এর আগে 'সঞ্জু'তে একসঙ্গে কাজ করেছেন ভিকি ও রণবীর। আর আলিয়া 'রাজি' ছবিতে ভিকির সঙ্গে জুটি বেঁধেছিলেন।

news24bd.tv/TR 
 

পাঠকপ্রিয়