বেলুচিস্তানে নির্বাচনী কার্যালয়ে সন্ত্রাসীদের গ্রেনেড হামলা

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের রাজধানী কোয়েটা এবং মাকরান প্রদেশে প্রার্থীদের নির্বাচনী কার্যালয় এবং ভোটকেন্দ্রে গ্রেনেড হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

বেলুচিস্তানে নির্বাচনী কার্যালয়ে সন্ত্রাসীদের গ্রেনেড হামলা

অনলাইন ডেস্ক

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের রাজধানী কোয়েটা এবং মাকরান প্রদেশে প্রার্থীদের নির্বাচনী কার্যালয় এবং ভোটকেন্দ্রে গ্রেনেড হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। পুলিশের দেয়া তথ্যমতে, মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মোটরসাইকেল আরোহী কয়েকজন দুর্বৃত্ত কিলি আহমেদজাই এলাকায় হাতবোমা নিক্ষেপ করে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। খবর ডনের।

এদিকে, পাসনি এলাকায় একটি সরকারি স্কুলের সন্নিকটে বিস্ফোরক উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। পাশাপাশি, কেচ জেলার হোসাব এলাকায় একটি সরকারি ভবনে হাতবোমা নিক্ষেপ করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ভবনটির জানালার কাচ ক্ষতিগ্রস্ত হলেও কেউ হতাহত হয়নি।

আরও পড়ুন: ফিলিস্তিনের স্বাধীনতা দাবিতে শক্ত অবস্থানে অনড় সৌদি

এছাড়া, নির্বাচনে বিএনপি-মেঙ্গল দলের প্রার্থী মীর মোহাম্মদ ইয়াকুব, মুসলিম লীগের প্রার্থী মোহাম্মদ আসলাম বুলেদি, ন্যাশনাল পার্টির প্রার্থী আব্দুল কাদির সাজদি, স্বতন্ত্র প্রার্থী ড. নুর বালুচ এবং পাকিস্তান পিপলস পার্টির প্রার্থী আগা গুলের বাড়িতে গ্রেনেড হামলা হয়েছে।

হামলা হয়েছে নিরাপত্তা বাহিনীর ওপরেও। কেচ জেলার তুম্প এলাকায় নিরাপত্তারক্ষীদের একটি ঘাঁটিতে পিআরজি-৭ প্রজেক্টাইল নিক্ষেপ করেছে সন্ত্রাসীরা। হামলায় বিস্ফোরনের ঘটনা ঘটলেও কেউ হতাহত হয়নি।

news24bd.tv/ab