বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ০৩ মিনিট আগে

এবার বস্তায় ভরে শিশু নির্যাতন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এবার বস্তায় ভরে শিশু নির্যাতন

পায়ুপথে বাতাস ঢুকিয়ে একের পর এক শিশু নির্যাতনের ঘটনার মধ্যেই এবার সামনে এলো নতুন অভিযোগ। লক্ষ্মীপুরের রায়পুরে চার বছরের শিশুকে বস্তায় ভরে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১ নভেম্বর) রাত ১০ টার দিকে আশঙ্কাজনক অবস্থায় ওই শিশুকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, মো. রাকিব (২২) নামের এক বখাটে বুধবার সন্ধ্যায় চার বছরের শিশু পিয়াসকে চকলেটের লোভ দেখিয়ে লোকচক্ষুর আড়ালে নিয়ে যৌন হয়রানির চেষ্টা করে। শিশুটি চিৎকার করলে তাকে বস্তায় ভরে নির্যাতন করে। এতে শিশুটির চোখে ও মুখে মারাত্মক জখম হয়।

পিয়াস রায়পুরের বামনি গ্রামের মো. সোহেলের ছেলে। অভিযুক্ত রাকিব একই এলাকার বাসিন্দা। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

নির্যাতনের শিকার শিশু পিয়াসের বাবা সোহেল জানান, সন্ধ্যার আগ মুহূর্তে বাড়ির সামনে থেকে রাকিব তার ছেলেকে চকলেটের লোভ দেখিয়ে রাস্তার পাশের একটি টয়লেটে নিয়ে অপকর্মের চেষ্টা করে। এসময় চিৎকার করলে তাকে বস্তায় ভরে নির্যাতন করা হয়। চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে রাকিব পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

প্রাথমিক চিকিৎসা শেষে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে নোয়াখালী সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনার পর বখাটে রাকিব মামলা না করার জন্য হুমকি দিয়েছে বলে জানান শিশুটির পিতা।

এদিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মো. নাছির বলেন, শিশুটির চোখে মুখে মারাত্মক জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য নোয়াখালীতে পাঠানো হয়ে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য