বিমানের সিটে ভালোবাসার চিঠি পেলেন রচনা, কে লিখল?

অভিনেত্রী রচনা ব্যানার্জি।

বিমানের সিটে ভালোবাসার চিঠি পেলেন রচনা, কে লিখল?

অনলাইন ডেস্ক

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। ‘দিদি নম্বর ওয়ান’-এর প্রিয় মুখ সঞ্চালিকা তিনি। সম্প্রতি বিমান যোগে অভিনেত্রী জয়পুরে যাচ্ছিলেন। বিমানকর্মীরা রচনাকে যাত্রী হিসাবে পেয়ে ভীষণ খুশি।

রচনাও তাদের আতিথেয়তায় ভীষণ খুশি। বিমানে উঠে সিটে বসতে গিয়েই চমকে যান তিনি।

রচনা দেখতে পান- বিমানে সিটের উপর রাখা চিপস, চকোলেট, বিস্কুট। সঙ্গে একটা ভালোবাসা মাখা চিঠি।

কী লেখা ছিল সেই চিঠিতে? আর কে লিখলো রচনাকে চিঠি?

রচনার উদ্দেশ্যে রাখা সেই চিঠিতে লেখা, ‘আমরা অত্যন্ত আনন্দিত মিস বন্দ্যোপাধ্যায় এই বিমান সফর করছেন। অল্প সময়ের জন্য হলেও আমরা খুশি, এমন একজন ভালো মানুষের জন্য কিছু করতে পেরে। আপনার জন্য অনেক ভালোবাসা, সম্মান, আপনি ভালো থাকবেন’।

চিঠির শেষে লেখা দুই বিমান সেবিকার নাম রোশনি ও রিজা। এমন অভ্যর্থনা পেয়ে আপ্লুত রচনা। তিনিও ওই দুই বিমানসেবিকার সঙ্গে বিমানে উঠে ছবি তুলেছেন।

বিমানসেবিকাদের তরফে পাওয়া চিঠি, উপহার, সবকিছু সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী নিজেই। নিজের পোস্ট দুই বিমানসেবিকা রোশনি ও রিজাকে ট্যাগও করেছেন রচনা। লিখেছেন, ‘গোটা ঘটনায় আমার হৃদয় ছুঁয়ে গিয়েছে, ধন্যবাদ ইন্ডিগো। ’ সঙ্গে লিখেছেন কলকাতা থেকে জয়পুর যাওয়ার পথে তাঁর সঙ্গে এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: রোম্যান্স নয়, বানশালির ছবিতে কোন চরিত্রে অভিনয় করবেন রণবীর! 

রচনা অবশ্য সুযোগ পেলেই বেড়াতে চলে যান। কখনও তা তাঁর কাছের কিছু বন্ধুদের সঙ্গে, কখনও আবার ছেলের সঙ্গে। কয়েকদিন আগেই ১ দিনের ছুটিতে বন্ধুদের সঙ্গে মায়াপুর ঘুরে যান রচনা।

news24bd.tv/TR