মেসির ফেরার ম্যাচে হারলো ইন্টার মায়ামি

টোকিওতে আজ খেলেছেন লিওনেল মেসি - টুইটার

মেসির ফেরার ম্যাচে হারলো ইন্টার মায়ামি

অনলাইন ডেস্ক

এশিয়ান সফরে গত রোববার হংকং একাদশের বিপক্ষে নামানো হয়নি ইন্টার মায়ামির অধিনায়ক লিওনেল মেসিকে। যা নিয়ে হয়েছে বিস্তর আলোচনা, প্রশ্ন তুলেছিল খোদ হংকং সরকারও। চোট মুক্ত হয়ে সেই মেসি আজ নেমেছেন জাপানিজ ক্লাব ভিসেল কোবের বিপক্ষে। মেসিকে ছাড়া হংকং একাদশের বিপক্ষে অন্তত ড্র করলেও, আজ ভিসেল কোবের কাছে হেরেই গেছে মায়ামি।

টাইব্রেকারে মেসির দলের হার ৪-৩ গোলে।

টোকিওতে মেসিকে দেখতে অপেক্ষায় ছিলেন সবাই। সেই অপেক্ষার পালা ঘোচে ম্যাচের ৬০ মিনিটে। বদলি হয়ে মাঠে নামেন আর্জেন্টাইন মহাতারকা।

এরপর বেশ কবার দেখান নিজের ঝলক। তবে গোল এনে দিতে পারেননি দলকে। নির্ধারিত সময়ে গোলশূন্য থাকার পর ম্যাচ গড়ায় টাইব্রেকারে। যেখানে ৪-৩ গোলে জিতেছে ভিসেল কোবে। মেসি অবশ্য টাইব্রেকারে নিজে কোনো শট নেননি।

আরও পড়ুন: মেসি না খেলায় কেন বিবৃতি দিলো হংকং সরকার?

মেসিকে বেঞ্চে রেখে শুরুটা ভালোই করেছিল ইন্টার মায়ামি। প্রথম দিকে বলের দখল রেখে আক্রমণে যাওয়ার চেষ্টা করে ফ্লোরিডার ক্লাবটি। তবে ১৭ মিনিটে চোট নিয়ে সের্হিও বুসকেটস মাঠ ছাড়ার পর থেকেই ম্যাচে ফিরতে শুরু করে ভিসেল কোবে। তবে প্রথমার্ধ থাকে গোলশূন্য।

বিরতি থেকে ফেরার কিছুক্ষণ পরেই মাঠে নামেন মেসি। মাঠে নেমেই বন্ধু লুইস সুয়ারেজের সঙ্গে দারুণ এক আক্রমণও তৈরি করেন মেসি, যদিও তা মায়ামিকে গোল এনে দিতে পারেনি। এরপর মেসিকে ঘিরে আরও কয়েকবার ভিসেল কোবের রক্ষণে হানা দেয় মায়ামি। কিন্তু গোল মিলছিল না কোনোভাবে। মেসি নামার পর স্বাগতিক ক্লাবটি প্রতি-আক্রমণ নির্ভর হয়ে পড়ে। এর মধ্যে ৭৫ মিনিটে তুলে নেওয়া হয় সুয়ারেজকে।

আরও পড়ুন: মেসিদের গোলবন্যায় ভাসিয়ে বড় জয় রোনালদোর আল নাসরের

৭৯ মিনিটে গোলরক্ষক একা পেয়েও গোল করতে ব্যর্থ হন মেসি। এরপর আর্জেন্টাইন তারকার ফিরতি শট গোললাইনের কাছাকাছি জায়গা থেকে ফিরিয়ে দেন ভিসেল কোবে ডিফেন্ডার ইউকি হোন্ডা। ম্যাচের বাকি সময়ে চেষ্টা করেও দুই দল কোনো গোল আদায় করতে পারেনি। গোলশূন্য ড্রয়েই শেষ হয় নির্ধারিত সময়ের খেলা।

news24bd.tv/SHS