নওয়াজ শরীফ ক্ষমতায় এলে ৬ মাসও টিকবেন না: বিলওয়াল ভুট্টো

নওয়াজ শরীফ ও বিলওয়াল ভূট্টো --ফাইল ছবি।

নওয়াজ শরীফ ক্ষমতায় এলে ৬ মাসও টিকবেন না: বিলওয়াল ভুট্টো

অনলাইন ডেস্ক

আগামীকাল ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পাকিস্তানে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্ধারিত হবে আগামী দিনের নেতৃত্ব।
মঙ্গলবার( ৬ ফেব্রুয়ারি) পিপলস পার্টির (পিপিপি) চেয়ারম্যান বিলওয়াল ভূট্টো পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ প্রধান নওয়াজ শরীফকে ইঙ্গিত একটি অনুষ্ঠানে বলেছেন যে নওয়াজ শরীফ ক্ষমতায় এলে বেশিদিন ক্ষমতায় থাকতে পারবেন না। এর আগের দিন নির্বাচনী প্রচারণা শেষ হয়।

তাই তার এই মন্তব্য ছিল অনেকটাই আড্ডাচ্ছলে বলা।  সূত্র: এক্সপ্রেস ট্রিবিউন
একইদিনে  সারাদেশে নির্বাচনী প্রচারের শেষ দিনে কাসুরে এক সমাবেশে ভাষণ দেওয়ার সময় নওয়াজ শরীফ বলেন, ‘আমার সরকারকে ক্ষমতাচ্যুত না করলে দেশটি অগ্রগতির পথেই থাকত। ’ তিনি বলেছেন, তার দল এবার ক্ষমতায় এলে পাকিস্তান এশিয়ান টাইগারে পরিণত হবে।

বিলওয়াল ভূট্টো অবশ্য বলেছেন, শরীফ যদি চতুর্থবারের মতো নির্বাচিত হন তাহলে ছয় মাসের মধ্যে তাকে অনাস্থা ভোটের মুখোমুখি হতে হবে।

তৈরি হবে অস্থিতিশীলতা। পাশাপাশি তিনি বলেন, যদি কোনো ধরনের কারসাজির আশ্রয় নেওয়া হয় তাহলে তীব্র প্রতিক্রিয়া দেখাবে তার দল।
নির্বাচনকে সামনে রেখে কারাগার থেকে ভোটারদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। নিজেদের অধিকার রক্ষা ও ভোট কেন্দ্র পাহারা দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। এক এক্স বার্তায় (সাবেক টুইটার) তিনি ভোটারদের কাছে এই আহ্বান জানান।  

news24bd.tv/ডিডি