এমবাপ্পের রিয়ালে যাওয়ার বিষয়ে জানা গেলো নতুন তথ্য

ঠিক কিরকম চুক্তিতে এমবাপ্পে পিএসজি ছেড়ে রিয়ালে যাবেন তা নিয়ে চলছে গুঞ্জন

এমবাপ্পের রিয়ালে যাওয়ার বিষয়ে জানা গেলো নতুন তথ্য

অনলাইন ডেস্ক

ফরাসি তারকা এমবাপ্পের পিসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাওয়ার খবরে নিয়মিত যোগ হচ্ছে নতুন মোড়। যদিও রিয়ালে এমবাপ্পের যাওয়ার বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।  

স্প্যানিশ ও ফরাসি গণমাধ্যগুলো মোটামুটি ঘোষণা দিয়েই জানাচ্ছে গ্রীষ্মের দলবদলে নাকি ফ্রি এজেন্ট হিসাবে পিএসজি থেকে রিয়াল মাদ্রিদে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন খোদ এমবাপ্পেই। কিন্তু পিএসজি এমবাপ্পেকে ধরে রাখতে শেষ পর্যন্ত চেষ্টা চালিয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুনমেসির ফেরার ম্যাচে হারলো ইন্টার মায়ামি

স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা এসইআর রিয়াল-এমবাপ্পের মধ্যে অর্থনৈতিক চুক্তি নিয়ে নতুন কিছু তথ্য দিয়েছে। তারা জানিয়েছে, ফ্রি এজেন্ট হিসাবে এমবাপ্পে রিয়ালে যোগ দিলেও উচ্চ বেতন এবং বেশ মোটা অঙ্কের সাইনিং বোনাস দাবি করেছেন এমবাপ্পে। এমনকি ইউরোপের সর্বোচ্চ বেতন পাওয়া খেলোয়াড় হতে পারেন এমবাপ্পে। মৌসুমপ্রতি পাঁচ কোটি ইউরো বেতনের পাশাপাশি ১২ কোটি ইউরো সাইনিং বোনাসও নাকি রিয়ালের কাছ থেকে নিতে চান এমবাপ্পে।

টুইটার হ্যান্ডেলে ফুটবল ইস্পেনা দাবি করেছে, এমবাপ্পে ১২৫ মিলিয়ন পাউন্ডের বিনিময় রিয়ালের সাথে নিজের চুক্তি সারতে পারেন। তবে এমবাপ্পের চাহিদার সাথে নাকি রিয়ালের অফারের বেশ ব্যবধান রয়েছে। রিয়ালের পক্ষ থেকে এমবাপ্পেকে ১ কোটি ৫০ লাখ ইউরো বেতনের পাশাপাশি ৬ কোটি ইউরো সাইনিং বোনাস দিতে চায়।

উল্লেখ্য, ২০১৭ সালে মোনাকো ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে আসেন এমবাপ্পে। কিন্তু এমবাপ্পে সবসময়ই রিয়ালের হয়ে খেলার স্বপ্ন দেখতেন। এর আগেও কয়েকবার এমবাপ্পের রিয়ালে যাওয়ার তথ্য ছড়িয়ে পড়লেও পরে তা গুজব বলে জানা যায়।

news24bd.tv/SC