কালকিনিতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা, আহত ১৫

চালক নিয়ন্ত্রণ হারালে গাছের সঙ্গে ধাক্কা খায় বাসটি - নিউজ টোয়েন্টিফোর

কালকিনিতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা, আহত ১৫

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনিতে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লেগে ১৫ জন আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলার আমিরিয়া গোপালুপর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশঙ্কাজনক ৯ জনকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ২০-২৫ জন যাত্রী নিয়ে কালকিনির ভুরঘাটা বাসস্ট্যান্ড থেকে মাদারীপুরের উদ্দেশে রওয়ানা দেয় আমানত শাহ পরিবহনের একটি যাত্রীবাহী বাস।

ঢাকা-বরিশাল মহাসড়কের আমিরিয়া গোপালপুর এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারায় চালক। এসময় সড়কের পাশের একটি গাছে ধাক্কা লাগে। এতে আহত হয় অন্তত ১৫ জন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশের সদস্যরা আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তাদের মধ্যে ৯ জনকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় বরিশাল শের-ই বাংলা মেডিকেলে। দুর্ঘটনার কারণে সড়কে প্রায় ৩০ মিনিট যান চলাচল বন্ধ থাকে। পরে হাইওয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কালকিনি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খোকন জমাদ্দার বলেন, আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর। তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যাওয়ায় সবাইকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।

মাদারীপুরের কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুলা আল মামুন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বাসের চালক নিয়ন্ত্রণ হারালে ঘটে এ দুর্ঘটনা।

news24bd.tv/SHS