আহমেদ রুবেলকে নিয়ে যা বললেন তারিক আনাম 

আহমেদ রুবেল-তারিক আনাম

আহমেদ রুবেলকে নিয়ে যা বললেন তারিক আনাম 

অনলাইন ডেস্ক

নুরুল আলম আতিক পরিচালিত সিনেমা ‘পেয়ারার সুবাস’ মুক্তি পাচ্ছে শুক্রবার। এতে অভিনয় করেছেন জয়া আহসান, তারিক আনাম খান, আহমেদ রুবেল, সুষমা সরকার, দিহান, নূর ইমরান মিঠুসহ অনেকেই।

‘পেয়ারা সুবাস’ সিনেমার অন্যতম অভিনেতা আহমেদ রুবেল মারা গেছেন গতকাল বুধবার। সিনেমা প্রদর্শনীতে অংশ নিতে গিয়ে গাড়ি পার্কিংয়ে রেখে সেখানেই মারা যান গুণী এই অভিনেতা।

জনপ্রিয় এই অভিনেতার এমন মৃত্যুতে শোকের ছায়া বিনোদন পাড়ায়। সহশিল্পীর মৃত্যুর খবরে স্তব্ধ সহশিল্পীরাও।

একসঙ্গে অনেক সিনেমা, নাটকে কাজ করেছেন আহমেদ রুবেল এবং তারিক আনাম খান। সেই সব অভিনয় দিনের স্মৃতিচারণা করে অভিনেতা গণমাধ্যমে বলেন, “রুবেলের সঙ্গে ‘পেয়ারার সুবাস’ ছাড়াও অনেক নাটক, সিনেমায় কাজ করেছি।

তার সঙ্গে বেশ কিছু স্মৃতি আছে।

আরও পড়ুন: শিল্পকলায় শেষ শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত আহমেদ রুবেল 

রুবেলকে নিয়ে তিনি বলেন, ‘আমার সঙ্গে তার সম্পর্কটা ছিল অন্য রকম। সে এক অদ্ভুত ধরনের শ্রদ্ধা নিয়ে কথা বলত। অনেক বেশি চুপচাপ থাকত। আমার তো মনে হয় ওর মতো অভিনয়শিল্পী, একজন অভিনেতার যে লুক, কণ্ঠ থাকা দরকার, আহমেদ রুবেলের সব ছিল। তার তাকানো, চোখ, নাক, কণ্ঠ ছিল অসাধারণ। এ রকম লুক পাওয়া তার ভাগ্য। ’

আরও পড়ুন: অভিনয় জীবনে যেভাবে উত্থান আহমেদ রুবেলের

তিনি আরো বলেন, “রুবেলের সঙ্গে গত ২৭ জানুয়ারি একটি সিন করেছি। ‘আনারকলি’ নামের একটা ধারাবাহিকের শুটিং করেছি। এ ছাড়াও গত ৫ ফেব্রুয়ারি একসঙ্গে সংবাদ সম্মেলন করেছি আমরা। তার প্রতিভা ছিল অনেক। ক্যামেরার সামনে দাঁড়ালেই সেই চরিত্রটি নিয়ে এত সুন্দরভাবে ফুটিয়ে তুলত। তার চেহারাই কেমন জানি আশ্চর্যভাবে চরিত্রটায় উঠে আসত। অনেক অভিনেতার ক্ষেত্রে এই জিনিসটা খুব কম ঘটে। তার সব কিছুই সৃষ্টিকর্তা প্রদত্ত ছিল। ’

news24bd.tv/TR