২০০ ফুট লম্বা টাওয়ার নিয়ে গেলো চোরের দল, জানে না কেও!

২০০ ফুট লম্বা টাওয়ার নিয়ে গেলো চোরের দল, জানে না কেও!

২০০ ফুট লম্বা টাওয়ার নিয়ে গেলো চোরের দল, জানে না কেও!

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের আলাবামায় ২০০ ফুট লম্বা একটি রেডিও টাওয়ার চুরি করে নিয়ে গেছে চোরেরা। টাওয়ার চুরি হয়ে যাওয়ায় সেখানকার একটি স্থানীয় রেডিওর কার্যক্রম স্থগিত হয়ে গেছে।

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, ওয়াকার কাউন্টির ওই রেডিও স্টেশনের কর্মীদের কোনো ধারণা নেই কীভাবে কি হয়ে হলো। কীভাবে চোরেরা শক্ত স্টিলের এ টাওয়ার চুরি করে নিয়ে গেলো তারা বুঝতে পারছেন না।

ডব্লিউজেএলএক্স নামের ওই রেডিও স্টেশনটির মহাপরিচালক ব্রেট এলমোর জানিয়েছেন, তাদের আশা কেউ হয়ত এই চুরি সম্পর্ক তথ্য দিয়ে তাদের সহায়তা করবেন।

তিনি বলেছেন, আমি পুরো সপ্তাহজুড়ে ভেবেছি কীভাবে টাওয়ারটি চুরি হলো। কিন্তু কোনো ধারণাই পাচ্ছি না। আমি রেডিও ব্যবসায় আমার পুরো জীবন ধরেই রয়েছি এবং পেশাগতভাবে এর সঙ্গে ২৬ বছর ধরে যুক্ত আছি।

আমি বলতে পারি, আমার জীবনেও এ ধরনের কোনো ঘটনা শুনিনি।

রেডিও স্টেশনটির মহাপরিচালক ব্রেট এলমোর আরও জানিয়েছেন, গত শুক্রবার তারা চুরি সম্পর্কে প্রথম জানতে পারেন। যখন একজন ক্রু ঘটনাস্থলে যায়। কিন্তু ওই সময়ের মধ্যে চোরেরা পুরো টাওয়ারটি নিয়ে যায়।

তিনি বলেছেন, যখন সে শুক্রবার সেখানে পৌঁছায় তখন আমাকে ফোন করে বলে টাওয়ারটি নেই। আমি বললাম তুমি কি বলছো, টাওয়ার নেই মানে। তুমি কি নিশ্চিত তুমি সঠিক জায়গায় গেছো। তখন সে বলে, আমি ঠিক জায়গায় আছি। সবদিকে তার ছড়িয়ে ছিটিয়ে আছে এবং টাওয়ারটি নেই।

পরবর্তীতে ফেসবুক পোস্টে রেডিও স্টেশনটির এ কর্মকর্তা জানিয়েছেন, চোরেরা তার কেটে ফেলে টাওয়ারটি ভেঙে ফেলে। এছাড়া সেখান থেকে আরও অন্যান্য জিনিসপত্র নিয়ে যায় তারা।

news24bd.tv/aa