সিঁধ কেটে মা-মেয়েকে ধর্ষণ: প্রধান আসামি ৪ দিনের রিমান্ড

প্রধান আসামি মুন্সী মেম্বার

সিঁধ কেটে মা-মেয়েকে ধর্ষণ: প্রধান আসামি ৪ দিনের রিমান্ড

অনলাইন ডেস্ক

নোয়াখালীর সুবর্ণচরে ঘরের সিঁধ কেটে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি মুন্সী মেম্বারের সাত দিনের রিমান্ডের আবেদন করা হলে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের আট নম্বর আমলি আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া ইসলাম বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে ওই আসামির রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার (৭ ফেব্রুয়ারি) আদালতে ওই আসামির সাত দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন।

রিমান্ডের ব্যাপারে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, প্রধান আসামি বর্তমানে জেলা কারাগারে রয়েছে।

তাকে জিজ্ঞাসাবাদের জন্য তাকে চরজব্বার থানায় নেওয়া হবে।

জানা যায়, আসামি মেহরাজ দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। পরে মামলার প্রধান আসামি আবুল খায়ের ওরফে মুন্সী মেম্বার ও মেহরাজ উদ্দিনকে কারাগারে পাঠানো হয়েছে। অপরদিকে নির্যাতিত শিশু আদালতে ২২ ধারায় ঘটনার বিবরণ দিয়ে জবানবন্দি দেন।

সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চর কাজী মোখলেছ গ্রামের একটি বাড়িতে সোমবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টা থেকে ৩টার মধ্যে বসত ঘরের সিঁধ কেটে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। মামলার প্রধান আসামি চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত সভাপতি আবুল খায়ের ওরফে মুন্সী মেম্বার (৫০) মো. মেহরাজকে দিয়ে ঘরের সিঁধ কাটিয়ে গরু বেপারী মো. হারুনকে (৪২) নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন। ওই সুযোগে মেহরাজ ওই নারীর মেয়ে পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকেও ধর্ষণ করেন। ঘটনার পর সিঁধ কাটার কাজে ব্যবহৃত কোদাল, কাঁচি, কালো প্যান্ট ও কানটুপি জব্দ করে পুলিশ।

আরও পড়ুন: হঠাৎ খালেদা জিয়া হাসপাতালে

আরও পড়ুন: রমজানে মাধ্যমিক ও প্রাথমিকে ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত

news24bd.tv/তৌহিদ