ডিইউজের সঙ্গে ইনসাফ বারাকাহ হাসপাতালের স্বাস্থ্যসেবা চুক্তি 

সংগৃহীত ছবি

ডিইউজের সঙ্গে ইনসাফ বারাকাহ হাসপাতালের স্বাস্থ্যসেবা চুক্তি 

নিউজ টোয়েন্টিফোর হেলথ

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এবং ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের মধ্যে (স্বাস্থ্যসেবা) চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির ডিইউজের সব সদস্য সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী ও পরিবারের সদস্যরা এই হাসপাতালের বিভিন্ন স্বাস্থ্যসেবায় ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

আজ বৃহষ্পতিবার (৮ ফেব্রুয়ারি) চুক্তিতে স্বাক্ষর করেন ইনসাফ বারাকাহ হাসপাতালের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাফিজুর রহমান, এসিস্ট্যান্ট ম্যানেজার (বিপণন ও মিডিয়া ইনচার্জ) এইচ এম দুলাল এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক আকতার হোসেন, কল্যাণ সম্পাদক জুবায়ের রহমান চৌধুরী।  

এ সময় উপস্থিত ছিলেন ইনসাফ বারাকাহ হাসপাতালের জেনারেল ম্যানেজার (হেড অফ একাউন্টস এন্ড ফাইনান্স) মোজাফফর হাসান খান মজলিস, বারাকাহ স্পেশালাইজড হাসপাতালের ডিরেক্টর মো. নজরুল ইসলাম শাওন, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মো. হিরো মিয়া, এক্সিকিউটিভ সাদ আবদুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) যুগ্ম সম্পাদক খায়রুল আলম, সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজু হামিদ, নির্বাহী পরিষদ সদস্য আসাদুর রহমান, আনোয়ার হোসেন প্রমুখ।

 

ইনসাফ বারাকাহ হাসপাতালের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন বলেন, স্বাস্থ্য সেবায় আমরা সাংবাদিকদের পাশে সব সময় থাকতে চাই।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী বলেন, আজ থেকে ডিইউজে সদস্য ও পরিবারের জন্য ইনসাফ বারাকাহ হাসপাতলে সর্বোচ্চ ছাড়ে ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

news24bd.tv/health
 

এই রকম আরও টপিক