নেশার টাকা না দেওয়ায় ছেলের হাতে প্রাণ গেল জনপ্রিয় অভিনেত্রীর 

অভিনেত্রী কাসাম্মাল--ফাইল ছবি।

নেশার টাকা না দেওয়ায় ছেলের হাতে প্রাণ গেল জনপ্রিয় অভিনেত্রীর 

অনলাইন ডেস্ক

তামিলনাড়ুর প্রিয় মুখ কাসাম্মাল। সেখানকার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমা 'কাডাইসি বিভাসায়ি'-এ অভিনয় করেছিলেন তিনি। এ ছবিতে তার সঙ্গে পর্দা ভাগ করেছিলেন নলান্দি, বিজয় সেতুপতি এবং যোগী বাবুর মতো তারকা।  
সম্প্রতি করণ জোহরের কাছ থেকে প্রস্তাব পেয়েছিলেন ‘নেমক’ ছবিতে অভিনয়ের জন্য।

চুক্তিবদ্ধও হয়েছিলেন। আগামী জুন মাস থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল। অমিতাভ বচ্চনের কৌন বেনগা ক্রোড়পতি অনুষ্ঠানেও তিনি একটি শো’তে এই অভিনেত্রীর নাম নিয়েছিলেন। কিন্তু সেই অভিনেত্রী বাঁচতে পারলেন না।
 
তার ছেলেই তার প্রাণ কেড়ে নেয় গত ৪ ফেব্রুয়ারি। গত শুক্রবার (৯ ফেব্রুয়ারি)  জবানবন্দীতে সে স্বীকার করেছে কিভাবে নিজ মাকে কোঠের একটা লাঠি দিয়ে মারতে মারতে পরে গলায় পা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। খবর, জি নিউজ।
ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর মাদুরাই শহরের উসিলামপট্টির কাছে আনাইউরে অভিনেত্রীর ফ্ল্যাটে।  
ছেলের নাম নামাকোডি। সে  মায়ের কাছে মদ কেনার জন্য টাকা চেয়েছিলেন। কিন্তু কাসম্মল তাকে টাকা দিতে অস্বীকার করেন। তারই জেরে নামাকোডি তার মাকে মারার জন্য কাঠের টুকরো নিয়ে আসেন। অনবরত আঘাত করতে থাকেন। অবশেষে একাধিক আঘাত পাওয়ার পর প্রবীণ অভিনেত্রী নিশ্বাস ত্যাগ করেন।
ঘটনার পর উসিলামপট্টি তালুক পুলিশ গ্রেফতার করে নামাকোডিকে। অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের জন্য সরকারি হাসপাতালে পাঠায়। জানা গেছে, নামাকোডিকে রিমান্ডে নেওয়া হলে সে খুনের অভিযোগ স্বীকার করে।  

news24bd.tv/ডিডি