বিটিএস সদস্যদের বিয়ে করতে ঘরছাড়া তিন কিশোরী, উদ্ধার করলো পুলিশ

উদ্ধার করা তিন কিশোরী - সংগৃহীত

বিটিএস সদস্যদের বিয়ে করতে ঘরছাড়া তিন কিশোরী, উদ্ধার করলো পুলিশ

অনলাইন ডেস্ক

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় গানের ব্যান্ড বিটিএসের সদস্যদের বিয়ে করতে ঘরছাড়া হয় রাজধানীর মেরাদিয়ার তিন কিশোরী। ১০ দিনের প্রচেষ্টার পর অবশেষে তাদের উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে গাজীপুরের টঙ্গী এলাকার একটি বাসা হতে তাদের উদ্ধার করা হয়।

খিলগাঁও থানার ওসি সালাউদ্দিন জানান, অভিযোগের পর সাইবার নজরদারি ও গোয়েন্দা কার্যক্রমের ভিত্তিতে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে গাজীপুরের টঙ্গী এলাকার একটি বাসা হতে তাদের উদ্ধার করা হয়।

ওসি জানান, এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। ভুক্তভোগী তিন কিশোরীকে উদ্ধার করা হয়েছে। তারা নিজেরাই ঘর ছেড়েছিল। এ বিষয়ে আগামীকাল সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

জানা যায়, দক্ষিণ কোরিয়ার গানের ব্যান্ড বিটিএসের টানে ঘর ছেড়েছে তিন কিশোরী, এমন অভিযোগের পর সিসিটিভি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ। এতে দেখা যায়, গত ২৯ জানুয়ারি দুপুরের দিকে বাসার সামনের রাস্তায় অপেক্ষা করছে এক কিশোরী। এর কিছুক্ষণ পর একটি রিকশায় করে সেখানে আসে বাকি দুই কিশোরী। তারপর একই রিকশায় তিনজন চলে যায়।

তাদেরই একজন ষষ্ঠ শ্রেণির ছাত্রী একটি চিঠি লিখে যায়। চিঠিতে সে জানায়, মা-বাবার অবহেলায় বিটিএসের সদস্য জাংকুককে বিয়ে করতে বদ্ধপরিকর সে। এ বিষয়ে সেই তরুণীর মা গণমাধ্যমকে বলেন, যাওয়ার আগে ওরা বলে গেছে বিটিএসের কাছে যাবে। বিটিএস কি তা আমরা জানি না। এদের কোনো ঠিকানা, নম্বর নেই। ওরা বলছে আমরা বিটিএসের কাছে যাই। ওদের সদস্যদের আমরা বিয়ে করবো। সমবয়সী তিন কিশোরীই পাশাপাশি বাসায় থাকতো।

news24bd.tv/SHS