ফরিদপুরে শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

শেখ জামাল ইনডোর স্টেডিয়ামে অতিথিরা - নিউজ টোয়েন্টিফোর

ফরিদপুরে শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টায় ফরিদপুর শেখ জামাল ইনডোর স্টেডিয়ামে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার।

ফরিদপুর শহর যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক মো. তরিকুল ইসলাম নাসিমের পরিচালনায় ও পৌর কাউন্সিলর মোবারক খলিফার তত্ত্বাবধানে টুর্নামেন্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, পৌর মেয়র অমিতাভ বোস, ফরিদপুর চেম্বার অব কমার্সের সভাপতি মো. নজরুল ইসলাম।

ব্যাডমিন্টন টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহণ করেন। যেখানে দেশের প্রথম সারির ১৪ জন এবং ইন্দোনেশিয়ার ২ জন খেলোয়ার অংশগ্রহণ করেন।

এসময় ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার ও পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম এবং জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ ব্যাডমিন্টন খেলে খেলার উদ্বোধন করেন।

উদ্বোধনী খেলায় পৌর মেয়রের দলকে ২১/২০ এবং ২১/১৯ পয়েন্টে পরাজিত করে ২৫নং ওয়ার্ড কাউন্সিলরের দল।

জমকালো আয়োজনে অনুষ্ঠিত ব্যাডমিন্টন খেলা দেখতে শেখ জামাল ইনডোর স্টেডিয়ামে উপস্থিত হয় জেলার ক্রীড়া প্রেমীরা। পরে খেলায় চাম্পিয়ন দলকে ট্রফি ও ৫০ হাজার টাকার প্রাইজমানি এবং রানারআপ দলকে ট্রফি ও ৩০ হাজার টাকার প্রাইজমানি প্রদান করেন অতিথিরা।

news24bd.tv/SHS 

এই রকম আরও টপিক