বিজয়-হাবিবুরে লড়াকু সংগ্রহ খুলনার

বিজয়-হাবিবুর বড় জুটি গড়েন - বিসিবি

বিজয়-হাবিবুরে লড়াকু সংগ্রহ খুলনার

অনলাইন ডেস্ক

বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে দিনের প্রথম ম্যাচে লড়াকু সংগ্রহ পেয়েছে খুলনা টাইগার্স। ওপেনার এনামুল হক বিজয় ও হাবুবুর রহমান সোহানের ৯৯ রানের জুটির ওপর দাঁড়িয়ে ৩ উইকেট হারিয়ে ১৫৩ রান করেছে খুলনা।

আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করতে নেমে শুরুটা মন্দ হয়নি খুলনার। তবে দ্রুত রান তুলতে গিয়ে ১২ রানে আউট হয়ে যান ওপেনার এভিন লুইস।

তিনে নেমে একই প্রচেষ্টা দেখা যায় আফিফ হোসেনের। তবে তিনিও বড় করতে পারেননি ইনিংস। ১৬ বলে ২৪ রান করে বেনি হাওয়েলের এলবিডব্লিউয়ের ফাঁদে পড়ে ফেরত যান আফিফ। এরপর ৬ বল খেলে মাত্র ১ রান করে উইকেট দিয়ে আসেন মাহমুদুল হাসান জয়।

দলকে চ্যালেঞ্জিং পুঁজি এনে দিতে এরপর বাকি কাজ করেন বিজয় ও হাবিবুর রহমান সোহান। পুরো ইনিংসেই নিজেকে গুটিয়ে রাখা বিজয় ফিফটি তুলে নেন। তবে শেষ ওভারে করেন ঝোড়ো ব্যাটিং। তিনি শেষ পর্যন্ত ৫৮ বলে ৬৭ রান করে অপরাজিত থাকেন।  

বিজয় ও হাবিবুরের অপরাজিত জুটিতে ৬৭ বলে ৯৯ রান তোলে খুলনা। এটি এবারের বিপিএলে চতুর্থ সর্বোচ্চ জুটি। শেষ ৩ ওভারে ৫১ তোলেন তারা। হাবিবুর রহমান অপরাজিত ছিলেন ৩০ বলে ৪৩ রান করে। শেষ দিকে এই দুই ব্যাটার দ্রুত রান তুললে ১৫৩ রানের লড়াকু পুঁজি পায় খুলনা।

news24bd.tv/SHS