যশোর আগুনে পোড়া অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

ঘটনাস্থলে মানুষের ভিড় - নিউজ টোয়েন্টিফোর

যশোর আগুনে পোড়া অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

যশোর প্রতিনিধি

যশোরে মহাসিন (৪২) নামের একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটির শরীর আগুনে পুড়িয়ে দেয় হত্যাকারীরা। শুক্রবার সকালে যশোর শহরতলীর বালিয়াডাঙ্গা মান্দিয়া জামে মসজিদের পেছনে মরদেহটি পড়ে থাকতে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

মহাসিন নুরপুর গ্রামের মছি মন্ডলের ছেলে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মহাসিন সুদের কারবারের সঙ্গে জড়িত ছিলেন। ব্যবসায়িক দ্বন্দ্বে প্রতিপক্ষরা তাকে হত্যা করে লাশ ফতেপুরে ফেলে রেখে যায়। এর আগে বৃহস্পতিবার দুপুর থেকেই নিখোঁজ ছিলেন মহাসিন।

  

পুলিশ জানান, সকাল সাড়ে আটটার দিকে ৯৯৯-এ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত এই ব্যক্তিকে এখানে এনে তার দিয়ে পেঁচিয়ে শ্বাস রোধ করে হত্যার পর আলামত নষ্ট করার জন্য পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বেলাল হোসাইন জানান, এটা পরিকল্পিত হত্যাকাণ্ড বলে মনে করছেন তারা। মরদহের পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে। শনাক্তের পর হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে পারবেন তারা।

news24bd.tv/SHS 

এই রকম আরও টপিক