গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতি কালে পিকআপ ও দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাত আটক

গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতি কালে পিকআপ ও দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাতকে আটক করেছে পুলিশ। ছবিঃ নিউজ২৪

গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতি কালে পিকআপ ও দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাত আটক

নাটোর প্রতিনিধি

গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতির কালে দেশীয় অস্ত্র, টাটা পিকআপসহ ৮ ডাকাতকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত সন্ধা সাড়ে ৭ টার দিকে উপজেলার বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়েছে।

এ সময় ডাকাতদের নিকট হতে দেশীয় অস্ত্র, হলুদ রংয়ের একটি পিকআপ, ১টি তালাকাটার যন্ত্র ও হেক্স মেশিন, ৭টি হেক্স বেড ২টি লোহার পাইপসহ ৮ ডাকাতকে আটক করে থানায় নিয়ে আসা হয়। নাটোর পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম এর নির্দেশনায় ওসি মোঃ উজ্জল হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন এস আই মাহাবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স।

আরও পড়ুনঃ নারীদের বাসায় নিয়ে ধর্ষণ করতেন স্বামী, ভিডিও করতেন স্ত্রী!

আটককৃতরা হলো মুন্সিগঞ্জ জেলার শ্রী নগর থানার খোদাই বাড়ি গ্রামের মৃত আব্দুল জলিল বেপারীর ছেলে মোঃ আমিনুল ইসলাম(৬৬), বরিশাল জেলার হিজলা থানার নরসিংহপুর গ্রামের আব্দুর রহমান খানের ছেলে ট্রাক ড্রাইভার মোঃ ওলি উদ্দিন খান (৩২), ঢাকা জেলার কামরাঙ্গীর চর থানার নবী নগর গ্রামের মৃত্যু আব্দুল আওয়ালের ছেলে মোঃ ইমরান খান (২৩), জয়পুরহাটের মজিব নগর গ্রামের মোঃ মফিজের ছেলে মোঃ মোসলেম (৪৩), গাইবান্ধা জেলার পলাশ বাড়ি থানার কেশবপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে আব্দুল গাফ্ফার(৪২), একই এলাকার জাইতরবালা গ্রামের মৃত্যু আসকর আলী মন্ডলের ছেলে মজনু মিয়া (৩৪), শকুনা কেশবপুর গ্রামের মঙ্গলার ছেলে অমল কুমার(২৭) ও চকবালা গ্রামের মোঃ আমিনের ছেলে এমরান হোসেন(১৮) ও নীল রংয়ের রেজিষ্ট্রেশন বিহীন একটি পিকআপ গাড়ি উদ্ধার করা হয়।

গুরুদাসপুর থানার ওসি মো. উজ্জল হোসেন বলেন, আটকৃত ডাকাতদের অনেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি অস্ত্র ও মামলা রয়েছে।  শুক্রবার থানায় তাদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।  

news24bd.tv/DHL