দলবদ্ধ ধর্ষণের শিকার মা-মেয়ে বাড়ি ফিরলেন

দলবদ্ধ ধর্ষণের শিকার মা-মেয়ে বাড়ি ফিরলেন

এলাকায় পুলিশের মোবাইল টহল

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় উত্তর চর কাজি মোখলেস গ্রামে ঘরের সিঁধ কেটে মা ও মেয়েকে দলবদ্ধ ধর্ষণের ঘটনার হাসপাতাল থেকে চিকিৎসা শেষে তিন দিন পর পুলিশের পাহারায় বাড়ি ফিরলেন ভুক্তভোগী মা-মেয়ে।

বৃহস্পতিবার রাতের দিকে তাঁরা বাড়ি ফেরেন। সারা রাত বাড়িতে পুলিশ পাহারা ছিল। পরিবারটির নিরাপত্তার কথা বিবেচনা করে এলাকায় পুলিশের মোবাইল টহল বাড়ানো হয়েছে বলে জানিয়েছে ওসি।

চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম আজ শুক্রবার সন্ধ্যায় সত্যতা স্বীকার করে বলেন, শুধু পাহারা দিয়ে বাড়িতে পৌঁছে দেওয়া নয়, পরিবারটির নিরাপত্তার স্বার্থে ওই এলাকায় মোবাইল পুলিশের টিম নিয়মিত টহলের ব্যবস্থা করা হয়েছে। নির্যাতনের শিকার পরিবারকে সব ধরনের আইনি সহায়তা দেওয়া হবে।

নির্যাতনের শিকার নারীর পরিবার বলেন, নির্যাতনের ঘটনার পর গত মঙ্গলবার থেকে তাঁর স্ত্রী ও মেয়ে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ তাঁদের নিরাপত্তা দিয়ে বাড়ি ফিরতে সহায়তা করে।

নোয়াখালীতে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণের মামলায় আরেক আসামি হারুনকে ঢাকায় গ্রেপ্তার।

ভুক্তভোগী পরিবার আরও বলেন, এলাকায় পুলিশ একাধিকবার টহল দিয়েছে।

এদিকে মা ও মেয়েকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়া ইউনিয়ন আওয়ামী লীগ বহিস্কৃত সভাপতি আবুল খায়ের ওরফে মুন্সি মেম্বারের ৪ দিনের রিমান্ডের ২য় দিন চলছে।

এদিকে নোয়াখালীতে মা-মেয়েকে ধর্ষণের ঘটনাকে চুরির নাটক সাজান বলে জানান পুলিশ সুপার আসাদুজ্জামান।

উল্লেখ্য, গত সোমবার দিবাগত রাতে সিঁধ কেটে ঘরে ঢোকেন। এরপর তিনি দরজা খুলে দিলে আরও দুজন প্রবেশ করেন। পরে তারা মা-মেয়েকে ধর্ষণ করে।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে চর জব্বর থানায় ভুক্তভোগী নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই মামলা করেন। প্রধান আসামি আবুল খায়ের চর ওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি। পুলিশ তিন আসামিকেই গ্রেপ্তার করেছে।

আরও পড়ুন: ফের এগিয়ে ইমরানের দলের স্বতন্ত্ররা 

আরও পড়ুন: ইমরান খানপন্থী স্বতন্ত্র প্রার্থীর কাছে হারলেন নওয়াজ শরিফ

news24bd.tv/তৌহিদ