ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিরাজগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিরাজগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ছবিঃ নিউজ২৪

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিরাজগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি

‘বিদ্যামান শিক্ষা, সাংস্কৃতিক, অর্থনৈতিক ও রাজনৈতিক সংকট নিরসনে ইসলাম-ই একমাত্র সমাধান’ শ্লোগান নিয়ে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিরাজগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ ফ্রেব্রুয়ারি) বিকেলে সিরাজগঞ্জের বাজার স্টেশনের একটি অভিজাত হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মুহাম্মাদ হাফিজুল ইসলাম হাফিজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজকল্যান সম্পাদক মুফতি শেখ মুহাম্মাদ নুরুন নাবী।

আরও পড়ুনঃ ময়মনসিংহে নারী উদ্যোক্তা মেলা

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির দাওয়াহ ও দফতর সম্পাদক গাজী মুহাম্মাদ আলী হায়দার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মুফতি মুহাম্মাদ মুহিবুল্লাহ ও সাধারন সম্পাদক হাফেজ মুহাম্মাদ হাবিবুল্লাহ।

সম্মেলনের ২য় অধিবেশনের বর্তমান কমিটি বিলুপ্ত করা হয়। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কমিটির সভাপতি নুরুল আজিজের নির্দেশক্রমে সিরাজগঞ্জ জেলা শাখার ২০২৪ সালের নতুন কমিটি গঠন করা হয়। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিরাজগঞ্জ জেলা শাখার মুহাম্মাদ হাফিজুল ইসলাম সভাপতি, সাধারন সম্পাদক আব্দুর রহিম ও সহ সভাপতি হযরত আলী ওসমানকে মনোনিত করা হয়।

news24bd.tv/DHL