সাংবাদিকের বাড়িতে হামলার ঘটনায় কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেপ্তার

সিরাজগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সাংবাদিক মোহাম্মদ আব্দুল হামিদের বাসায় হামলা ও ভাংচুরের ঘটনায় কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবিঃ নিউজ২৪

সাংবাদিকের বাড়িতে হামলার ঘটনায় কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে ঈদগাহ মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে থেকে স্থানীয় দৈনিক কলম সৈনিক পত্রিকার সম্পাদক মোহাম্মদ আব্দুল হামিদের বাসায় দেশীয় অস্ত্র নিয়ে হামলা ও ভাংচুরের ঘটনায় কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) র‌্যাব-১২ সদস্যরা সিরাজগঞ্জ শহরের সয়াধানগড়া মহল্লায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো, সয়াধানগড়া মহল্লার মৃত আনছার আলীর ছেলে কামাল হোসেন (৩৫) ও লুৎফর রহমান লুতুর ছেলে ইমরান হোসেন (২২)। শুক্রবার সন্ধ্যায় সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমের এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১২ মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মো. উসমান গণি।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত মঙ্গলবার দুপুরে শহরের মাছুমপুর ঈদগাহ মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সাংবাদিক আব্দুল হামিদের দুই ভাগ্নে রানা আহমেদ (২৫) ও ঐশ্বর্য শেখের (২১) সঙ্গে কিশোর গ্যাংয়ের লিডার কামাল হোসেনের কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে পরদিন বুধবার দুপুরে কিশোর গ্যাংয়ের লিডার কামাল হোসেনের নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে আব্দুল হামিদের বাড়িতে হামলা চালিয়ে শক্তির মহড়া প্রদর্শন মাধ্যমে আতঙ্ক সৃষ্টি করে বাসায় ব্যাপক ভাঙচুর করে।

আরও পড়ুনঃ ‘সম্পত্তির জন্য চাচা কাজিমুদ্দিনকে গলাকেটে হত্যা করে ভাতিজা’

এ ঘটনায় অন্তত লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এসময় সাংবাদিক হামিদের স্ত্রী সাফিয়া খাতুন, বোন বীর মুক্তিযোদ্ধা রাহেলা খাতুন ও বীর মুক্তিযোদ্ধা মাহেলা বেগম এগিয়ে আসলে তাদেরও মারপিট এবং হত্যার হুমকি দিয়ে চলে যায়।

এ ঘটনায় সাংবাদিক আব্দুল হামিদ বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫-২০ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করেন।

বৃহস্পতিবার পুলিশ গাফফার শেখ নামে এক কিশোরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। মামলাটি আমলে নিয়ে শুক্রবার সকালে র‌্যাব-১২ সদস্যরা অভিযান চালিয়ে প্রধান আসামী কামাল হোসেন ও ইমরান হোসেনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়াও অভিযোগ রয়েছে গ্রেপ্তার কামাল হোসেনের নেতৃত্বে সয়াধানগড়া মহল্লায় চাঁদাবাজি ও হয়রানিসহ নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে কিশোর গ্যাং। এলাকায় কেউ নতুন বাড়ি ঘর নির্মাণ করলে তাদের কাছ থেকে চাঁদাবাজি করে কিশোর গ্যাং সদস্যরা। তাদের কারণে এলাকাবাসীরা আতঙ্কিত ও নিরাপত্তাহীনতায় ভুগছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

news24bd.tv/DHL