আমিরের ভাগনে ইমরানের ফিরে আসার ইঙ্গিত

ইমরান খান এবং আমির খান

আমিরের ভাগনে ইমরানের ফিরে আসার ইঙ্গিত

অনলাইন ডেস্ক

বলিউডে প্রবেশ করে একসময় রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন নিজের 'গুড লুক'-এর জন্য। 'জানে তু ইয়া জানে না' সিনেমায় নজরকাড়া পারফর্মেন্সে ভক্তদের হৃদয় জয় করে নিয়েছিলেন। বলছি বলিউডের হারিয়ে যাওয়া এক অভিনেতা ইমরান খানের কথা।

সম্প্রতি ভোগ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে ইমরান জানান, এখন এমন এক অবস্থায় আছি যে বান্দ্রার একটি ছোট ফ্ল্যাটে থাকি।

বাসায় থাকার মধ্যে তিনটি প্লেট, তিনটি চামচ, দুটি কফি মগ এবং একটি ফ্রাই প্যান ছাড়া কিছুই নেই।

আরও পড়ুন: মিনিট প্রতি কোটি রূপি আয় রজনীকান্তের!

এ সময় তিনি জানান, সেই ২০১৬ সাল থেকে অবসাদের দিকে যেতে থাকি। সবেমাত্র বাবা হয়েছি তখন। পিতৃত্বের দায়িত্ব সিরিয়াসলি নিয়েছিলাম।

মেয়ে ইমারার জন্য সবসময়ই কিছু করতে চেয়েছি। ক্যারিয়ারে ব্যর্থতা তাকে অবসাদে নিয়ে যায়। যার জেরে বিচ্ছেদ হয় স্ত্রী অবন্তিকার সঙ্গে। অভিনয় জগতে আবার ফিরবেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, সম্প্রতি ভোগ ইন্ডিয়ার নতুন কাভার পেইজে এক নতুন লুকে দেখা গেছে ইমরানকে। ওই ছবির ক্যাপশনে লেখা ছিলো 'হি ইজ ব্যাক'।

এই ছবিসহ লেখা দেখে অনেকে আশাবাদ ব্যক্ত করছেন একসময় বলিউডের উদীয়মান এই তারকার প্রত্যাগমন নিয়ে। বলিউডে 'আই হেট লাভ স্টোরিস', 'লাক', 'ব্রেক কে বাদ', মেরে ব্রাদার কি দুলহান'- এর মতো সিনেমায় অভিনয় করেন ইমরান। কিন্তু ২০১৫ সালে 'কাট্টি-বাট্টি' সিনেমার পর তার সিনেমা একের পর এক ফ্লপের মুখ দেখে। এরপর বিভিন্নভাবে দর্শক এবং সমালোচকদের বডি শেমিংয়ের শিকার হন ইমরান।

news24bd.tv/SC