তাওহীদ হৃদয়ের ব্যাটিং তাণ্ডবে ঢাকার বিশাল লক্ষ্যভেদ কুমিল্লার

ম্যাচসেরা হয়েছেন সেঞ্চুরিয়ান তৌহিদ হৃদয় (সংগৃহীত ছবি)

তাওহীদ হৃদয়ের ব্যাটিং তাণ্ডবে ঢাকার বিশাল লক্ষ্যভেদ কুমিল্লার

অনলাইন ডেস্ক

দুর্দান্ত ঢাকার দেওয়া ১৭৫ রানের লক্ষ্য যেনো ছোটো হয়ে গেলো তাওহীদ হৃদয়ের ব্যাটিং তাণ্ডবের কাছে।   হৃদয়ের ৫৭ বলে ১০৮ রানের ঝড়ো ইনিংসে ১ বল বাকি থাকতে ১৭৬ রানের লক্ষ্য ছুঁয়ে ফেলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এতে বিপিএলের এই আসরের প্রথম সেঞ্চুরিয়ান হিসাবে নাম লেখালেন তৌহিদ হৃদয়।

চার-ছক্কার পসরা সাজিয়ে নিজের এবং দলের জন্য হয়তো এক অনন্য গল্প লিখতে চাচ্ছিলেন হৃদয়।

 কুমিল্লা শুরুতে দুই উইকেট হারিয়ে কিছুটা হোঁচট খায়। বিশাল রানের চাপ, তার উপর অভিজ্ঞ লিটন দাশ এবং উইল জ্যাক্স এক অঙ্কের ঘরে আউট।  কিন্তু ব্যাটিংয়ে নেমে একাই ম্যাচ জেতানোর জন্য মারকুটে ব্যাটিং করতে থাকেন হৃদয়। হৃদয়ের আগ্রাসী ব্যাটিংয়ে ১ বল বাকি থাকতে ঢাকার দেওয়া বিশাল লক্ষ্য ছুয়েও ফেলে কুমিল্লা।
ম্যাচসেরা হয়েছেন সেঞ্চুরিয়ান তৌহিদ হৃদয়।

আরও পড়ুন: শ্রীলঙ্কার প্রথম ডাবল সেঞ্চুরিয়ান হয়ে রেকর্ড নিশাঙ্কার

এর আগে বিপিএলের ২৬তম ম্যাচে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় দুর্দান্ত ঢাকা।  কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ১৭৫ রানের বিশাল লক্ষ্য সংগ্রহ করে দুর্দান্ত ঢাকা। ৪ উইকেট হারিয়ে ২০ ওভার শেষে ১৭৫ রানের বিশাল লক্ষ্যে পৌঁছায় ঢাকা। ম্যাচের শুরু থেকেই অনেকটা মারমুখী ভঙ্গিতে ছিলো ঢাকা।

ঢাকার হয়ে দুইটি অর্ধশতক এসেছে। মুহাম্মদ নাঈম ৪৫ বলে ৬৪ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেছেন। তার সঙ্গ দিয়েছে সাইফ হাসান। তার ব্যাট থেকে ৪২ বলে ৫৭ রানের একটি ইনিংস আসে। দুজনের জুটিতে বিশাল সংগ্রহ পায় ঢাকা। কুমিল্লার হয়ে সর্বোচ্চ তিন উইকেট শিকার করেছেন ম্যাথিউ ফর্ডে। ঢাকার হয়ে শরীফুল ইসলাম সর্বোচ্চ দুই উইকেট নিয়েছেন।

news24bd.tv/SC