হিন্দু ও ক্রিশ্চিয়ান রীতিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে

প্রিয়াঙ্কা-নিক

হিন্দু ও ক্রিশ্চিয়ান রীতিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রিয়াঙ্কা-নিক ভক্তদের ইচ্ছে পূরণ হলো। অবশেষে প্রকাশ পেয়েছে ওই জুটির বিয়ের ছবি। গত ২ ডিসেম্বর উমেদ প্যালেসে হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন প্রিয়াঙ্কা ও নিক। বিয়েতে সব্যসাচী মুখার্জির ডিজাইন করা লাল রঙের লেহেঙ্গা ও গহনা পরেন প্রিয়াঙ্কা।

আর নিক পরেছেন সোনালি রঙের শেরওয়ানি ও চুড়িদার। একইসঙ্গে মাথায় পাগড়ি ও গলায় ছিল লাল রঙের মালা।

ভারতীয় গণমাধ্যম জানায়, প্রিয়াঙ্কার অনুরোধেই ডিজাইনার তাঁর লেহেঙ্গায় মা-বাবা মধু ও অশোক চোপড়ার পাশাপাশি নিক জোনাসের নামও লিখেছেন। ৩ হাজার ৭০০ ঘণ্টা ধরে ১০০ জন শিল্পী প্রিয়াঙ্কার বিয়ের এই লেহেঙ্গা তৈরি করেছেন।

ছিমছাম এই লেহেঙ্গায় দুজনকেই অনেক সুন্দর লাগছিল।

অভিনেত্রী বলেন, বিয়েতে লাল রঙের পোশাকই আমার পছন্দ। কিন্তু সব্য (সব্যসাচী) এর মধ্যে ফ্রেঞ্চ অ্যাম্বডারি, ঘোমটা ও গহনা যুক্ত করে আমাকে সাজিয়েছেন।

বিয়ের অভিজ্ঞতা নিয়ে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ক্রিশ্চিয়ার রীতিতে বিয়ের সময় যখন তাঁর মা তাঁকে জিনিয়া ফুলের বোকে ধরতে বলা হয়েছিল, তিনি নার্ভস হয়ে গিয়েছিলেন। আর এজন্য তিনি ঠিক করে ফুল ধরতেই পারছিলেন না। তারপর পর্দা সরানোর পর তিনি নিককে দেখে আনন্দিত হলেন।

প্রিয়াঙ্কা জানান, এটাই তাঁর জীবনে সেরা সিদ্ধান্ত।

এর আগে গত ২৯ নভেম্বর মুম্বাই থেকে পরিবারকে সঙ্গে নিয়ে যোধপুরে যান নিক-প্রিয়াঙ্কা। বিয়ের আগে জমকালো আয়োজনে তাদের হলুদ ও সংগীতের অনুষ্ঠান হয়েছে।

এরপর ১ ও ২ ডিসেম্বর উমেদ ভবন প্যালেসে খ্রিস্টান ও হিন্দু রীতিতে গাঁটছড়া বেঁধেছেন ওই যুগল। মঙ্গলবার (৪ ডিসেম্বর) দিল্লিতে নিক-প্রিয়াঙ্কার বিবাহোত্তর সংবর্ধনা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর