এবার 'ওয়াক অফ ফেমে' জায়গা পেলেন মার্ক রাফালো

সংগৃহীত ছবি

এবার 'ওয়াক অফ ফেমে' জায়গা পেলেন মার্ক রাফালো

অনলাইন ডেস্ক

এবার হলিউডে অবদানের জন্য ওয়াক অফ ফেমে জায়গা পেলেন জনপ্রিয় অভিনেতা মার্ক রাফালো। ক্যালিফোর্নিয়ায় ‘ওয়াক অফ ফেম’-এ তাকে ‘তারকা’ প্রদান করে সম্মানিত করা হয়।

বিশেষ এই অনুষ্ঠানে রাফালো তাঁর স্ত্রী সানরাইজ কোইগনি এবং তাঁদের তিন সন্তানকে নিয়ে উপস্থিত হয়েছিলেন।

অভিনেতা তাঁর ‘হলিউড ওয়াক অফ ফেম’পেয়ে তাঁর সন্তানদেরকে এই অর্জনের স্বীকৃতি দিয়ে বলেন, ‘আমার বাচ্চারা বেলা, কেন এবং ওডেট, তোমরা আমাকে একজন পিতা হতে, একজন পুরুষ হতে, একজন অভিনেতা হওয়ার বিষয়ে অনেক কিছু শিখিয়েছো।

এই স্টার তোমাদের। আমার পুরো পরিবারের। ’

মার্ক রাফালো হলেন ২৭৭২ তম ব্যক্তি যিনি ‘ওয়াক অফ ফেম’এর খ্যাতি পেয়েছেন। এর আগে গত জানুয়ারিতে উইলেম ড্যাফো এই সম্মাননা পেয়েছিলেন।

‘আমেরিকার লস এঞ্জেলেস’-এর বিখ্যাত হলিউড ওয়াক অব ফেম-এর কথা সবারই জানা। বিশ্বের বিখ্যাত সব তারকাদের নাম এবং তাদের সম্মানে একটি করে তারা খোদাই করে বসানো হয়েছে সেই পথে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার হলিউড পাড়ায় হলিউড বুলভার্ডের ১৫টি ব্লক এবং ভাইন স্ট্রিটের ৩টি ব্লক মিলে এই ‘ওয়াক অফ ফেম’।  আড়াই হাজারের বেশি তারা বসানো রয়েছে হলিউড ওয়াক অফ ফেমের মেঝেতে এবং পাশের দেয়ালে। এই তারাগুলো পিতল এবং টেরাযো দিয়ে তৈরি।

আরও পড়ুন: প্রেমিকের চেয়ে টেলরের পোষ্য বিড়ালের আয় বেশি! 

বিনোদন জগতে অসামান্য অবদানকে স্মরণ করে রাখার জন্য কিংবদন্তী সব তারকাদের নাম খোদাই করে বসানো হয় ওয়াক অফ ফেমের তারাগুলোতে। এগুলো তাদের অবদানের স্থায়ী স্বীকৃতি। এদের মধ্যে অভিনয়শিল্পী, সঙ্গীতশিল্পী, প্রযোজক, পরিচালক, নাটক বা সঙ্গীতের দল, কাল্পনিক চরিত্র সবই আছে।  

news24bd.tv/TR